রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > শ্রীপুরে দুই হাজার লিটার চোলাই মদ উদ্ধার, আটক ৫

শ্রীপুরে দুই হাজার লিটার চোলাই মদ উদ্ধার, আটক ৫

শেয়ার করুন

শ্রীপুর প্রতিনিধি ॥ গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামে অভিযান চালিয়ে মাটির নিচ থেকে ৩৬টি ড্রাম ভর্তি দুই হাজার লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার ভোর রাত ৪টা থেকে সকাল ৬টা পর্যন্ত দুই ঘন্টাব্যাপী এ অভিযান চালায় শ্রীপুর মডেল থানা পুলিশ। এসময় দুই নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে।
আটকরা হলেন- সোনাব গ্রামের দেবেন্দ্র চন্দ্র বর্মনের পুত্র নিতু বর্মন (৩৫), অমূল্য চন্দ্র বর্মনের পুত্র গোপাল চন্দ্র বর্মন (৬০), বাদশা মিয়ার পুত্র রফিক মিয়া (২৮), পলাশ বর্মনের স্ত্রী কাঞ্চন মালা রানী (২৭) এবং রমিজ ঢালীর স্ত্রী রানী বেগম (৪৫)।
শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কাশেম জানান, গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে ভোর রাতে সোনাব গ্রামে অভিযান চালানো হয়। স্থানীয় মামুন ঢালী ও আতিক ঢালীর সহযোগীতায় আটকরা দীর্ঘদিন যাবত এ এলাকায় মদ তৈরী, বিক্রি ও বিভিন্ন এলাকায় সরবারাহ করে আসছে।
তিনি জানান, অভিযান পরিচালনার সময় মূল হোতা আতিক ঢালীর বাড়ির মাটির নিচ থেকে ১২ ড্রাম এবং মামুন ঢালীর বাড়ি থেকে ৫ ড্রাম, নিতু বর্মনের বাড়ি থেকে ১২ ড্রাম, রানী বেগমের বাড়ি থেকে ৭ ড্রামসহ মোট ৩৬টি ড্রামে দুই হাজা লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
তবে অভিযান পরিচালনার সংবাদ পেয়ে মূল হোতা আতিক ঢালী ও মামুন ঢালী পালিয়ে যায়।
অফিসার ইনচার্জ জানান, আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ সোমবার গাজীপুর আদালতে হাজির করা হবে।