শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > শ্রীপুরে চার মাসের অন্তঃস্বত্তা গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

শ্রীপুরে চার মাসের অন্তঃস্বত্তা গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

শেয়ার করুন

শ্রীপুর(গাজীপুরের) থেকে রাজীবুল হাসান ॥
শ্রীপুরে চার মাসের অন্তঃস্বত্তা এক গৃহবধূ তুষার (২৭) গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে নিজ ঘরে ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে। নিহত তুষার বগুড়ার সোনাতলা উপজেলার কামারপাড়া গ্রামের আবু বকর সিদ্দিকের কণ্যা। গত শুক্রবার সকাল ১০টায় শ্রীপুর পৌর এলাকার মাষ্টারবাড়ী (গিলারচালা) এলাকায় নজরুল ইসলামের ভাড়া বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মোশারফ হোসেনকে আটক করেছে।
নিহতের বড় ভাই উজ্জ্বল হোসেন জানান, প্রায় পাঁচ বছর আগে একই উপজেলার পাশের দাউদপুর গ্রামের আব্দুল গফুরের পুত্র মোশারফ হোসেনর (৩২) সাথে পারিবারিক ভাবে তুষারের বিয়ে হয়। বিয়ের এক বছর পর মোশারফ তুষারকে নিয়ে গাজীপুরের শ্রীপুর পৌরসভার মাষ্টারবাড়ী (গিলারচালা) এলাকার নজরুল ইসলামের বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় গার্মেন্টস কারখানায় চাকুরী করতো। বিয়ের পর থেকে মোশারফ প্রায়ই যৌতুকের জন্য তুষারকে নির্যাতন করতো।গত বুধবার মোশারফ শ্বাশুড়ী আনোয়ারা বেগম স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়ার কথা শুনে মেয়ের বাড়ীতে আসে। শুক্রবার সকালে মোশারফ তার শ্বাশুড়ীকে বাড়ী চলে যেতে বলে। এ নিয়ে শুক্রবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে স্বামী তুষারের গালে চড় মারে। স্বামী মোশারফ সকালের নাস্তা করে চাকুরীতে চলে যায়। পরে ক্ষোভ ও অভিমানে তার স্ত্রী তুষার ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আতœহত্যা করে। তাদের সংসারে মম নামে তিন বছরের একটি কণ্যা সন্তান রয়েছে।
শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গলায় ফাঁস লাগানো তুষারের লাশ উদ্ধার করা হয়। নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মোশারফ হোসেনকে আটক করেছে। সে মাষ্টারবাড়ী এলাকার মেঘনা নীট কম্পোজিট কারখানার কোয়ালিটি বিভাগের সুপারভাইজার পদে চাকুরী করে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।