শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > শ্রীপুরে চন্দ্রা থেকে অপহৃত ভিকটিম ভবানীপুরে উদ্ধার

শ্রীপুরে চন্দ্রা থেকে অপহৃত ভিকটিম ভবানীপুরে উদ্ধার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: শ্রীপুরের চন্দ্রা মোড় এলাকা থেকে স্বপন নামে অপহৃত এক ব্যক্তিকে ভবানীপুর বাজার এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১ এর সদস্যরা এবং র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে গেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে ভবানীপুর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর থেকে ভিকটিমকে উদ্ধার করে। উদ্ধারকৃত মো: ফেরদৌস রহমান ওরফে স্বপন (৩৫) নওগা সদর নারচি এলাকার মো: অফিজ উদ্দিনের পুত্র। উদ্ধারকৃত স্বপনের স্ত্রী র‌্যাবের কাছে আইনগত সাহায্য চাওয়ার ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব।

জানা যায়, অপহৃত ভিকটিম পেশায় একজন গার্মেন্টস কর্মকর্তা। গত ২৪ সেপ্টেম্বর সকালে প্রতিদিনের মতো সে তার ভাড়া বাসা হইতে তার কর্মস্থলে যাওয়ার পথে চন্দ্রামোড় এলাকায় আশা মাত্র অজ্ঞাতনামা ৫/৬জন ব্যক্তি ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে একটি কালো মাইক্রোবাসে করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডাইরী {নং-১৮২০(০৯)১৯} দায়ের করেন।

জানা যায়, অপহরণের পর ভিকটিমকে চোখ বাধা অবস্থায় একটি গোপন কক্ষে আটকে রেখে লোহার রড দ্বারা আঘাত করে শরীরে বিভিন্ন স্থানে ব্যাপক পরিমাণে নীলা ফুলা জখম করে হত্যার ভয়ভীতি প্রদর্শন করে। এবং অপহরণকারীরা তার মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা দাবি করে ও ভিকটিমের সাথে থাকা সিটি ব্যাংক লিঃ এর ক্রেডিট কার্ডসহ জোরপূর্বক পিন নম্বর নিয়ে নেয়। এছাড়াও ভিকটিমকে হত্যার ভয় দেখিয়ে তার পরিবারের নিকট হতে বিকাশের মাধ্যমে ১ লাখ টাকা হাতিয়ে নেয়।