শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > শেষ সময়ের গোলে পয়েন্ট হারাল ম্যানইউ

শেষ সময়ের গোলে পয়েন্ট হারাল ম্যানইউ

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

শুরুতে পিছিয়ে পড়লেও মাতার জোড়া গোলে জয়ের স্বপ্ন দেখা শুরু করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে দ্বিতীয়ার্ধে যোগ করা সময়ে লেস্টারের হয়ে হ্যারি মাগুইরে গোল করলে জয়ের স্বপ্ন শেষ হয়ে যায় দলটির। শেষ পর্যন্ত হাইভোল্টেজ ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

বছরের শেষ ম্যাচে লেস্টারের মাঠে শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে ম্যানইউ। ম্যাচের পঞ্চম মিনিটে লিনগার্ডের শট কর্নারের বিনিময়ে ঠেকান স্বাগতিক গোলরক্ষক। দুই মিনিট পর পগবার বুলেট গতির শট ডান দিকে ঝাপিয়ে পড়ে ম্যানইউকে গোল বঞ্চিত করে স্মেইচেল। ম্যাচের ১১ মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করে লুকাকু। লিনগার্ডের ফ্লিকে ডি বক্সের বল ধরতে ব্যর্থ হন এই তারকা।

নিজেদের মাঠে বলার মত লেস্টার প্রথম আক্রমণ করে ম্যাচের ২৬ মিনিটে। আর তা থেকেই বল জালে জড়ান ভার্ডি। রিয়াদ মাহরাজের পাস থেকে সহজেই ডি গিয়াকে পরাস্ত করেন ইংলিশ এই স্ট্রাইকার।

পিছিয়ে পড়ে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ম্যানইউ। অবশেষে ম্যাচের ৪০ মিনিটে দলকে সমতায় ফেরান মাতা। বাঁ-দিক দিয়ে মার্শিয়ালের পাস ডি বক্সে লিনগার্ড থামালে পেয়ে যান স্প্যানিশ এই তারকা। আর তা থেকে সহজেই জালে জড়ান।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে দুইদলই আক্রমণের ধার বাড়িয়ে দেয়। ম্যাচের ৫২ মিনিটে গোলের সুযোগও পেয়েছিল স্বাগতিকরা। তবে মাহরাজের ক্রসে ফাঁকায় বল পেয়েও ভিক্টর লিডেলফের বাধায় জালে জড়াতে ব্যর্থ হন।

পরের মিনিিেট গোলরক্ষকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন মার্শিয়াল। লুকাকুর রক্ষণচেরা পাস থেকে বল পান ফরাসি এই তারকা। তবে লক্ষভ্রষ্ট শট নেন মার্শিয়াল। অবশেষে ম্যাচের ৬০ মিনিটে দারুণ এক ফ্রি কিকে ব্যবধান দ্বিগুণ করেন মাতা। ম্যাচের ৭১ মিনিটে লুকাকুর পাস থেকে লিনগার্ডের শট গোলরক্ষককে ফাঁকি দিলেও বাধ সাধে পোস্ট।

ম্যাচের ৭৩ মিনিটে রাশফোর্ডকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ে ড্যানিয়েল আমার্টি। দশজনের লেস্টারকে পেয়ে ব্যবধান বাড়াতে একে পর এক আক্রমণ চালাতে থাকে সফরকারী ম্যানইউ। তবে ম্যাচের যোগ করা সময়ে উল্টো লেস্টার সিটির তারকা হ্যারি মাগুইরে গোল করলে জয় বঞ্চিত হয় মরিনহোর শিষ্যরা।

এ ড্রতে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান সংখ্যক ম্যাচে ৫৫ পয়েন্টে শীর্ষে অবস্থা করছে ম্যানচেস্টার সিটি।