রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনের প্রস্তুতি নিতে ওবায়দুল কাদেরের আহ্বান

শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনের প্রস্তুতি নিতে ওবায়দুল কাদেরের আহ্বান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভেদাভেদ ভুলে গিয়ে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়েছেন। এসময় তিনি বলেন, যারা বিভদে করবে, শৃঙ্খলা মানবে না, তাদের আওয়ামী লীগে থাকার অধিকার নেই।

বুধবার সকাল ১০টায় যশোর সার্কিট হাউজে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছার জবাবে বলেন, ফুল দিয়ে নেতাদের খুশি করার প্রয়োজন নেই। এখন প্রয়োজন জনগণকে খুশি করা। জনগণকে খুশি করুন। জনগণের ভালবাসা অর্জন করতে হবে। নেতার জন্য যে ফুল এনেছেন তা শুকিয়ে যাবে। কিন্তু মানুষের ভালবাসার ফুল কোনো দিন শুকাবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

দুপুর ১২টায় কুষ্টিয়া বাইপাস সড়ক পরিদর্শন ও বিকেল ৩টায় কুষ্টিয়া শহরের এনএস রোডের বক চত্বরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের জনসভায় বক্তব্য রাখবেন ওবায়দুল কাদের।