রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > শেখ জামালকে বাফুফের শুভেচ্ছা

শেখ জামালকে বাফুফের শুভেচ্ছা

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ ভারতের কলকাতায় অনুষ্ঠিত ১১৮তম আইএফএ শিল্ড প্রতিযোগিতায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব রানার্সআপ হয়ে দেশে ফিরেছে। সোমবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে শেখ জামাল ধানমন্ডিক্লাবকে বিমান বন্দরে অভ্যর্থনা ও শুভেচ্ছা জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা।

আইএফএ শীল্ডের ফাইনালে কলকাতা মোহামেডানের বিরুদ্ধে টাইব্রেকার ভাগ্যের কাছে হেরে হতাশ ক্লাবটির সভাপতি মঞ্জুর কাদের। তবে শিরোপার দেখা না পেলেও কলকাতায় মাঠ মাতানো শেখ জামালের হাইতিয়ান ফুটবল সোনি নর্দে টুনামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। সোনি নর্দেসহ মামুনুল, সোহেল রানা পেয়েছেন কলকাতার শীর্ষ ক্লাবগুলোতে খেলার প্রস্থাব।

সোমবার সকাল সাড়ে ১০ টায় বিজি-০৯২ ফ্লাইটে কলকাতা ধানমন্ডির এই ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তারা কলকাতা থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এস পৌঁছেন। কলকাতায় বাংলাদেশী এই ক্লাবটির খেলোয়াড়দের অভ্যর্থনা ও শুভেচ্ছা জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বাফুফের কর্মকর্তারা।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের বিমান বন্দরে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন বাফুফে সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ ও প্রটোকল অফিসার হামিদুজ্জামান নোমানসহ আরও অনেকে।