রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > শান্তির বার্তা নিয়ে রোববার নবীনগরে যাচ্ছেন এরশাদ

শান্তির বার্তা নিয়ে রোববার নবীনগরে যাচ্ছেন এরশাদ

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আগামী রোববার আসছেন।

তিনি নবীনগর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় যোগ দেবেন।

বুধবার রাতে জাতীয় পার্টির চেয়ারম্যানের একান্ত সচিব মেজর মো. খালেদ আখতার (অব.) স্বাক্ষরিত এক পত্রে সফরসূচি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পাঠানো হয়েছে।

হুসেইন মুহম্মদ এরশাদের আগমন কেন্দ্র করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। বেশ উৎফুল্ল এখানকার জাতীয় পার্টির নেতাকর্মীরা।

স্থানীয় নবীনগর সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে সকাল সাড়ে ১০টায় আয়োজিত অনুষ্ঠানে নবীনগর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী মো. মামনুর রশিদ সভাপতিত্ব করবেন।

সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল হক মাহমুদ প্রমুখ।

ওই জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রহুল আমীন হাওলাদার। এ ছাড়া জনসভায় বক্তব্য রাখবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

এ সমাবেশ কেন্দ্র করে নতুন করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি এখন উজ্জীবিত। উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা মনে করছেন নবীনগরে পল্লীবন্ধু এরশাদ নতুন কোনো বার্তা নিয়ে তাদের মধ্যে হাজির হবেন।

উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোসলেম উদ্দিন মৃধা জানান, রোববার পল্লীবন্ধু এরশাদ আমাদের মাঝে আশার আলো জাগাবেন। তার আগমন কেন্দ্র করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে।

এ ব্যাপারে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ উপদেষ্টা ও নবীনগর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী মো. মামুনুর রশিদ জানান, নবীনগর জাতীয় পার্টির দুর্গ হিসেবে দেশে পরিচিত ছিল। আশা করছি পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ শান্তির বার্তা নিয়ে নবীনগরে আসবেন। সূত্র: যুগান্তর