শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > শনিবার দেখা মিলবে শাবনূরের

শনিবার দেখা মিলবে শাবনূরের

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ সবাই জানেন যে, শাবনূর এখন অস্ট্রেলিয়া আছেন। কিন্তু তথ্যটি সঠিক নয়। গত ঈদে তিনি দেশে ফিরেছেন। এরপর থেকে ইস্কাটনের নিজ বাসায় নীরবে-নিভৃতে দিন পার করছেন। দীর্ঘদিন ধরেই শাবনূর জনসম্মুখে আসছেন না। তবে এবার তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। শুধু পর্দায় নয়; আগামী শনিবার স্বশরীরে তিনি দর্শকদের সামনে হাজির হবেন।

শাবনূর অভিনীত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিটি আজ দেশব্যাপী মুক্তি পাচ্ছে। দর্শক সারিতে বসে ছবিটি উপোভোগ করতে আগামীকাল তিনি রাজধানীর ‘মধুমিতা’ হলে যাবেন। গতকাল ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বিষয়টি নিশ্চিত করেন। শাবনূরের সঙ্গে এ সময় তিনিও থাকবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে মানিক বলেন, ‘বেশ কিছুদিন আমি অসুস্থ ছিলাম। তাই তোড়জোড়ভাবে ছবির প্রচার চালাতে পারিনি। এখন কিছুটা সুস্থ। তাই সিদ্ধান্ত নিয়েছি ছবির অভিনয়শিল্পীদের নিয়ে বিভিন্ন প্রেক্ষাগৃহে যাব। এতে দর্শকদের মাঝে কিছুটা হলেও ইতিবাচক প্রভাব পড়বে। এ নিয়ে শাবনূরের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাদের সঙ্গে প্রেক্ষাগৃহে যেতে সম্মত হয়েছেন।’

‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিটি ঢাকাসহ দেশব্যাপী ৫০টি হলে মুক্তি পাবে। এর প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী, শাবনূর এবং চিত্রনায়ক ফেরদৌস। বেশ কয়েক বছর বিরতির পর জনপ্রিয় এই তিন তারকা একসঙ্গে অভিনয় করলেন। তাই ছবিটি নিয়ে দর্শকদের মাঝেও ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘ছবির গল্পটি ব্যতিক্রম। নির্মাণশৈলীও চমৎকার। ছবিটি দর্শকদের ভালো লাগবে।’ মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘ছবিতে মৌসুমী, শাবনূর এবং ফেরদৌস- তিনজনই অসাধারণ অভিনয় করেছেন। সবার কাছে আমার বিশেষ অনুরোধ, অন্তত একবার হলেও হলে গিয়ে ছবিটি দেখবেন।’

এদিকে, গত মার্চে শাবনূরের সর্বশেষ ছবি ‘শিরী-ফরহাদ’ মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছিলেন গাজী মাহবুব। এতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ। বর্তমানে শাবনূর অভিনয় থেকে অনেকটা দূরে রয়েছেন। বিভিন্ন বিষয় নিয়ে মিডিয়ার ওপর অভিমান করেই তিনি নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হচ্ছেন না বলে জানা গেছে।