শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > লা লীগার পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে অ্যাটলেটিকো

লা লীগার পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে অ্যাটলেটিকো

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ রিয়াল সোসিয়েদাদকে ৪-০ গোলে হারিয়ে রবিবার স্প্যানিশ লা লীগার পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৯৯৬ সালের পর এই প্রথম লীগের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে পৌঁছালো দলটি। ২২ ম্যাচে অ্যাটলেটিকোর পয়েন্ট ৫৮। সমান সংখ্যক ম্যাচ খেলে বার্সা ও রিয়ালের পয়েন্ট ৫৪।

নিজেদের স্টেডিয়াম ভিসেন্তে কালদেরনে রবিবার রাতে সদ্যপ্রয়াত স্প্যানিশ কোচ লুইস আরাগোনেসের প্রতি সম্মান জানিয়ে শুরু হয় ম্যাচটি। সোসিয়েদাদকে ৪-০ ব্যবধানে বিধ্বস্ত করে গোলগুলো সাবেক কোচের প্রতি যেন নিজেদের সম্মান প্রদর্শণ করলো অ্যাটলেটিকো খেলোয়াড়রা।

ম্যাচের ৩৮ মিনিটে দিয়েগো কস্তার ক্রস থেকে গোলের খাতা খোলেন ডেভিড ভিয়া। ৭২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন স্ট্রাইকার দিয়েগো কস্তা। তার দুই মিনিট পর দারুণ একটি হেডে আরেকটি গোল করেন মিরান্দা। শেষ গোলটি করেন দিয়েগো রিবাস।

এই জয়ে বার্সেলোনার চেয়ে তিন পয়েন্ট এগিয়ে গেল অ্যাটলেটিকো। ঘরের মাঠ ক্যাম্প নউতে শনিবার ভ্যালেন্সিয়ার কাছে ৩-২ গোলে হেরে যায় জেরার্দো মার্তিনোর দল।

এদিকে, রবিবার রাতের অপর ম্যাচে অ্যাটলেটিক বিলবাওয়ের সঙ্গে কোনোমতে ১-১ গোলে ড্র করে রিয়াল মাদ্রিদ। ২২ ম্যাচে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ দু দলেরই পয়েন্ট ৫৪।