শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > লাইভ টিভিতে হেনস্থার শিকার ওয়াসিম আকরাম

লাইভ টিভিতে হেনস্থার শিকার ওয়াসিম আকরাম

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ঢাকা: এমন লাইভ সাক্ষাতকার আগেও অনেকবার দিয়েছেন। কখনো বিব্রতকর অবস্থার মধ্যে পড়তে হয়নি। তবে এবার বিরূপ পরিস্থিতির মধ্যেই পড়তে হলো পাকিস্তানের সাবেক তারকা পেসার ওয়াসিম আকরামকে। মুম্বাইয়ে একটি লাইভ অনুষ্ঠানে কথা বলার ফাঁকে হেনস্তার শিকার হয়েছেন পাকিস্তানের এই কিংবদন্তী।

কিন্তু কেন, কী বলছিলেন ওয়াসিম আকরাম? ভারতের মাটিতে বসে ভারতের প্রশংসা করছিলেন। বিশেষ করে অস্ট্র্িেলয়ার বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলির দুর্দান্ত ইনিংসের কথা বলার সময়ই ঘটে বিব্রতকর ঘটনা। লাইভ টেলিভিশনের পর্দায় দেখা যায়, একজন ওয়াসিম আকরামের টেবিলের সামনে রাখা মাইক কেড়ে নিচ্ছেন। ওয়াসিম আকরাম তখন থতমত খেয়ে চেয়ার ছেড়ে দাঁড়িয়ে পড়েন।

তবে কেন এই আক্রমণ, তা নিয়ে মুখ খোলেননি ওই চ্যানেল কর্তৃপক্ষ। যদিও বিষয়টি নিয়ে টুইট করেই দায় সেরেছেন তাঁরা। ওই চ্যানেলের ক্রীড়া সম্পাদক বিক্রান্ত গুপ্ত বলেছেন, ‘বন্ধুরা, চিন্তার কোন কারণ নেই। ওয়াসিম আকরামের সঙ্গে ভুলভাল কিছু হয়নি। কয়েকজন শুধু তাঁর ক্যামেরায় বাধা দিয়েছেন। দ্যাটস অল!’

ঘটনার পরই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে। এক সমর্থকের কথায়, এটি খুবই অপ্রীতিকর ও লজ্জাজনক।’ পাকিস্তানের মহিলা ক্রিকেটার সানিয়া খান টুইট করেছেন, ‘আশা করি ওয়াসিম আকরাম ভাল আছেন, নিরাপদে আছেন। লাইভ সম্প্রচারে যা ঘটল তা সত্যিই খুব ডিস্টার্বিং।”

টি২০ বিশ্বকাপে ওয়াসিম আকরামের নিজ দল পাকিস্তান বিদায় নিয়েছে গ্রুপ পর্ব থেকেই। চার ম্যাচে তাদের জয় মাত্র একটিতে। বাকি তিনটিতে পরাজয়। হতে পারে ওয়াসমি আকরামের মুখে কোহলি কিংবা ভারতের প্রশংসা মেনে নিতে পারেনি ক্ষুব্ধ সমর্থক। যাতে ঘটেছে এই ঘটনা। কিন্তু বাস্তবিক অর্থে, এমন ঘটনা খুবই দুঃখজনক। ভক্ত-সমর্থকদের আর সহনশীল হওয়া প্রয়োজন।