শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > “রিয়ালেই আমার ভবিষ্যৎ”

“রিয়ালেই আমার ভবিষ্যৎ”

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ আগামী মৌসুমে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার গুঞ্জনকে প্রত্যাখ্যান করে ক্রিস্টিয়ানো রোনাল্ডো বলেছেন, স্প্যানিশ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদেই তার ভবিষ্যৎ নিহিত।
মোনাকোতে একটি ইভেন্টে বক্তৃতাকালে তিনি সাংবাদিকদের বলেন, “আমি ওল্ড ট্রাফোর্ডে ফিরছি বলে ব্যাপক গুঞ্জন রয়েছে। তবে তা সত্যি নয়।”
পর্তুগালের এ ফরোয়ার্ড বলেন, “এটা (ম্যানসিটি) এমন একটা ক্লাব যেটি আমি সেখানে খেলার সময় থেকেই আমার হৃদয়ে আছে। সুতরাং সবাই জানে এ ক্লাবের প্রতি আমার একটা ভালোবাসা আছে। কিন্তু আমার ভবিষ্যৎ রিয়াল মাদ্রিদে এবং আমি এখানেই থাকতে চাই। আমার ভবিষ্যৎ সম্পর্কে কথা বলার জন্য এটা সঠিক দিন নয়। মৌসুমের শুরুতে এ বিষয়ে কথা বলার জন্য আমি অনেক সময় পাব।”
তিনি বলেন, “দীর্ঘ ১০ মাস একটা কঠিন মৌসুম শেষ করার পর এটা কেবলই বিশ্রাম নেয়ার সময়। এ সময়টা আমার পরিবার, সন্তান এবং বান্ধবীকে সময় দেয়ার ও কেবলই বিশ্রাম নেয়ার। কেবলই বিশ্রাম নেয়া, সৈকতে ঘুরে বেড়ানো, গল্প করা আর হাল্কা টেনিস খেলার সময় এটা।”
২০০৩-২০০৯ সাল পর্যন্ত ম্যানইউতে ছয়টি সফল বছর কাটিয়েছেন রোনাল্ডো। এ সময়ে তিনি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি প্রিমিয়ার লিগ শিরোপা জয় করেছেন ইংলিশ ক্লাবটির হয়ে। রোনাল্ডো আবার ম্যানইউতে ফিরছেন বলে গত মৌসুম শেষেই অনেকে বলাবলি শুরু করে।
গত মৌসুমে ‘রিয়ালে তিনি সুখী নন’ এমন কথা বলেই মূলত তিনি নিজেই ক্লাব ছাড়ার গুঞ্জনের পালে হাওয়া লাগান। তবে ২৮ বছর বয়সী রোনাল্ডো এখন ক্লাব ছাড়ার সব সম্ভাবনাকে বাতিল করে দেন।
তিনি বলেন, ক্লাব ছাড়ার পরিবর্তে তিনি বরং রিয়াল ও পর্তুগালের হয়ে আরো বেশি সাফল্য চান।
তিনি বলেন, “আমি সব সময়ই একেক বছরের চেয়ে সামনের বছরে আরো ভালো করতে চাই। সুতরাং এ বছরও একই হবে। আমরা যা অর্জন করতে পছন্দ করি- সব সময়ই লা-লিগা ও চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের দিকে মনোনিবেশ করব। সেখানে (রিয়াল মাদ্রিদ) খেলাটা অবশ্যই আমি উপভোগ করি। স্পেনে আমি চার বছর যাবৎ খেলছি। সুতরাং সেখানেই খেলাটা অব্যাহত রাখতে চাই। পাশাপাশি জাতীয় দলের হয়েও। বিশ্বকাপ খেলার যোগ্যতা অর্জন করাটা হবে আমাদের জন্য বড় লক্ষ্য। সুতরাং আমাদের নজর এখন সেদিকেই এবং আমিও বিশ্বকাপের দিকেই তাকিয়ে আছি।”