শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > রাষ্ট্রপতির সাথে বানভাসীদের নিয়ে কথা হয়েছে

রাষ্ট্রপতির সাথে বানভাসীদের নিয়ে কথা হয়েছে

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
ওবায়দুল কাদের সংবাদপত্রে কর্মীদের যেটা বলেছেন আমরা সেটাই জেনেছি। সেটা হচ্ছে মহামান্য রাষ্ট্রপতি তার চোখের চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। এর মধ্যে প্রধানমন্ত্রীর সাথে তার সাক্ষাত হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী দেশের সার্বিক পরিস্থিতি রাষ্ট্রপতিকে জানানোর জন্য তার সাথে সাক্ষাত করেছেন। যেই বিষয়গুলো নিয়ে কথা হয়েছে তার মধ্যে বড় একটি বিষয় হচ্ছে দেশের বড় একটা অংশে এখন বন্যা হচ্ছে এই বন্যায় যারা প্লাবিত হয়েছেন তাদের বিষয় নিয়ে কথা হয়েছে।

মঙ্গলবার রাত্রে চ্যানেল আইয়ের আজকের সংবাদপত্র অনুষ্ঠানে এমন মন্তব্য করেন সাপ্তাহিকের সম্পাদক গোলাম মোর্তুজা।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী রাষ্টপতির সাথে আরো কিছু বিষয়ে কথা বলেছেন তার মধ্যে একটা হচ্ছে ষোড়শ সংশোধনী। কিন্তু এই বিষয়ে কি কথা হয়েছে এই বিষয়ে তিনি বলেছেন বিষয়টি নিয়ে আলোচনা চলছে এখন এই বিষয়ে কিছু বলা যাবে না। তবে আমরা সবাই জানি আওয়ামী লীগের মন্ত্রীরা ষোড়শ সংশোনীর বিরোধীতা করছে। আইনমন্ত্রী বলেছেন, এই রায়ের বিষয়ে আমরা আইনিভাবে মোকাবিলা করবো।

গোলাম মোর্তুজা আরো বলেন, আমরা আইনের মানুষ নয়। কিন্তু একজন সংবাদপত্রের কর্মী হিসাবে যা বুঝি সেটা হচ্ছে আওয়ামী লীগ যদি রায়ের কোন অংশের বিষয়ে একমত হয় যে রায়ের এই অংশটি না থাকুক তাহলে তাদের উচিত হবে রিভিউ করা। আমরা যেটা বুঝি সেটা হচ্ছে এই ক্ষেত্রে সরাসরি রাষ্টপতির কিছু করার নেই।

আমাদের সময়.কম