শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > রাজধানীতে বিএনপিসহ জামায়াত-শিবিরের ২২ নেতাকর্মী আটক

রাজধানীতে বিএনপিসহ জামায়াত-শিবিরের ২২ নেতাকর্মী আটক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপিসহ জামায়াত-শিবিরের ২২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে বুধবার (২৮ জানুয়ারি) সকাল ১০টা পর্যন্ত গত ২৪ ঘণ্টার পুলিশি অভিযানে তাদের আটক করা হয়।

বুধবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।

তিনি জানান, চলমান অবরোধকে কেন্দ্র করে কিছু সংখ্যক ব্যক্তি রাজধানী ঢাকায় নাশকতামূলক কার্যক্রম চালাচ্ছে। পাশাপাশি এ ধরনের কর্মকাণ্ড চালানোর পরিকল্পনাও চালিয়ে যাচ্ছে তারা। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে এসব ব্যক্তিদের আটক করা হয়েছে।

তিনি আরও জানান, মঙ্গলবার (২৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে শুরু করে বুধবার (২৮ জানুয়ারি) সকাল ১০টা পর্যন্ত চালানো হয় এই অভিযান। আটক হওয়াদের মধ্যে রয়েছে বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মী।

তবে আটকদের নাম-পরিচয় জানায়নি পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা যায়। পরে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।