শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > রমজান উপলক্ষে ইমামগণের সাথে জিএমপি কমিশনারের মতবিনিময়

রমজান উপলক্ষে ইমামগণের সাথে জিএমপি কমিশনারের মতবিনিময়

শেয়ার করুন


মোঃ আশরাফুল আলম মন্ডল
স্টাফ রিপোর্টার:
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়াটারে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ইমামগণের সাথে নগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং সমসাময়িক ইস্যু নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, যানজট এবং আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ নজরদারির উপর গুরুত্ব আরোপ করে তিনি বলেন, পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল-ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলাসহ যেকোনো অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় পুলিশের সার্বক্ষণিক নজরদারি থাকবে এবং সেজন্য পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে জিএমপি কর্তৃক বিশেষ নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
পুলিশ কমিশনার ইমাম সমাজের উদ্দেশ্যে আরো বলেন, ইমাম সমাজকে কুসংস্কার সহ যেকোনো অপপ্রচার রোধে ভূমিকা পালন করতে হবে। সমাজ হতে বিশৃঙ্খলা, হানাহানি এবং মাদকের বিরুদ্ধে কার্যকর প্রচারণা চালাতে হবে। সকল অপকর্ম নির্মূলে মসজিদভিত্তিক আলোচনা করা, জঙ্গিবাদ সম্পর্কে মুসল্লিদের মধ্যে বয়ান করাসহ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি করতে হবে।
এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ইসলামিক ফাউন্ডেশন এর প্রতিনিধি, সিটি কর্পোরেশন এর প্রতিনিধি, গাজীপুর মহানগর এলাকার বিভিন্ন মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন।