রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > লাইফস্টাইল > যৌন সঙ্গী খুঁজে দিতে এসে গেল নতুন অ্যাপস দপিওরদ

যৌন সঙ্গী খুঁজে দিতে এসে গেল নতুন অ্যাপস দপিওরদ

শেয়ার করুন

লাইফস্টাইল ডেস্ক ॥ সনাতন ডেটিং পদ্ধতি যদি আপনার ব্যাকডেটেড আর সময় সাপেক্ষ মনে হয়, তহলে আপনার মুশকিল আসান করার উপায় এসে গেল। ইচ্ছা এবং মন, দুইয়ের সঙ্গে মাননসই যৌন সঙ্গী খুঁজে নিতে এবার চলে এল নতুন অ্যাপস। নাম দপিওরদ। এই অ্যাপলিকেশনের মাধ্যমে পচ্ছন্দ মোট যৌন সঙ্গী খঁজে পাওয়া শুধু সময়ের অপেক্ষা।

দদকুইক অ্যান্ড সেফ ওয়ে টু ফাইন্ড সেক্স লাইফ নাওদদ। অর্থাৎ দ্রুত ও সুরক্ষিত উপায়ে যৌন সঙ্গী খুঁজে নেওয়ার পথ। এই ট্যাগ লাইন সঙ্গে করে চলে এল দপিওরদ। যদিও এখনও কোনও অ্যাপ স্টোরে দপিওরদ এর সুদ্ধতার স্বাধ নেওয়া যাবে না, তবে ইচ্ছা থাকলেই সদস্য হতে অনলাইন অ্যাপ্লিকেশন করা যাবে।

সদস্য হওয়ার পর জানাতে হবে নারী না পুরুষ, সঙ্গী হিসাবে আপনার কাকে পছন্দ। আপনি যদি সঙ্গীর খোঁজে কোথাও যেতে বা সঙ্গীকে আপনার কাছে আনতে সমর্থ হন এই অ্যাপস আপনাকে আপনার সঙ্গে মাননসই কিছু সঙ্গীর অপশন দেবে।

দপিওরদ-এর অন্যতম প্রতিষ্ঠাতা রোমান সিদোরেঙ্কো জানিয়েছেন যদি দুই ব্যাক্তির ছবি দেখে পরস্পর পরস্পরকে পছন্দ করেন তাহলে এই অ্যাপসই দায়িত্ব নিয়ে দুদজনের কাছে দুদজনের আরও ছবি পাঠাবে। সেই ছবির মধ্যে মুখ, শরীরের বিভিন্ন অংশের মধ্যে গোপনাঙ্গের ছবিও থাকবে।