শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > যে দেশে গুণীর কদর নেই, সে দেশে গুণী জন্মে না: কাপাসিয়ায় বাংলাভূমির সম্পাদক

যে দেশে গুণীর কদর নেই, সে দেশে গুণী জন্মে না: কাপাসিয়ায় বাংলাভূমির সম্পাদক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: দৈনিক বাংলাভূমির সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহার বলেছেন, যে দেশে গুণীর কদর নেই, সে দেশে গুণীর জন্ম হয় না। আজ শনিবার গাজীপুরের কাপাসিয়ায় মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে নির্মিত মফিজ উদ্দিন সড়কের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, আমরা জেনে খুশি হই, যখন অ্যাডভোকেট মাজহারুল মঞ্জু সাহেব তার ফাউন্ডেশনের মাধ্যমে এলাকার আর্ত মানবতার সেবায় এগিয়ে আসেন এবং বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান নির্মাণ কাজের জন্য নির্মাণ সামগ্রী সরবরাহসহ নানা ভাবে সহযোগীতা করে থাকেন, কাজেই তার মতন একজন গুণীর কদর করা দরকার, অন্যথায় আগামী দিন এ দেশে তার মতন গুণী জন্মাবে না।


সড়কটির শুভ উদ্বোধন করেন মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট মাজহারুল হক মঞ্জু। বেগুনহাটি সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ নুরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য সচিব বিশিষ্ট শিক্ষাবিদ মোঃ নাজমুল হাসান, দৈনিক বাংলাভূমি’র সহ-সম্পাদক মোঃ আলীমুজ্জামান মীর। এছাড়াও বিশিষ্ঠ শিক্ষানুরাগী, সমাজসেবক ও রাজনৈতিকসহ সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট মাজহারুল হক মঞ্জু বলেন, মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশন আমার সন্তানের মতন, এটাকে লালন করা আপনাদের দায়িত্ব। আমার সম্পদের একটি অংশ এই ফাউন্ডেশনের মাধ্যমে ব্যয় করতে চাই, এজন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন।

বিশেষ অতিথি শিক্ষানুরাগী মোঃ নাজমুল হাসান বলেন, মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশন তাঁর কাজের মাধ্যমে জনগণের মধ্যে ব্যাপক ইতিবাচক সাড়া ফেলেছে। ভবিষ্যতের জন্য অনেক সেবামূলক কাজ হাতে নেয়া হয়েছে, যার মাধ্যমে উপকৃত হবে দেশ, জাতি ও সমাজ।

উল্লেখ্য, মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ঠ শিল্পপতি অ্যাডভোকেট মাজহারুল হক মঞ্জুর নিজস্ব তহবিল থেকে তাঁর পিতা মফিজ উদ্দিনের নামে একটি সড়ক নির্মাণ করেন।