শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > যাত্রীশূন্য মহাখালী বাস টার্মিনাল ॥ যান্ত্রিক গর্জন থামিয়ে পড়ে আছে বাসগুলো

যাত্রীশূন্য মহাখালী বাস টার্মিনাল ॥ যান্ত্রিক গর্জন থামিয়ে পড়ে আছে বাসগুলো

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: মানবতাবিরোধী অপরাধে দলের আমির মাওলানা মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়ের প্রতিবাদে জামায়াতের ডাকা হরতালের প্রথম দিনে যাত্রীশূন্য মহাখালী বাস টার্মিনাল।

সকাল থেকে দূরপাল্লার কোনো বাস ছাড়েনি এ টার্মিনাল থেকে। এমনকি কোনো দূরপাল্লার বাস আসেও নি।

বৃহস্পতিবার সকালে সরোজমিনে দেখা যায়, যান্ত্রিক গর্জন থামিয়ে পড়ে আছে সারি সারি বাসগুলো। টার্মিনালে এসআর পরিবহনের কাউন্টার ছাড়া সকল বাস কাউন্টারই বন্ধ দেখা যায়।

এসআর পরিবহনের কাউন্টার মাস্টার সাজেদুল বাংলামেইলকে জানান, তাদের কাউন্টার খোলা থাকলেও গাড়ি চলাচল করবে না। তবে বিকেলের দিকে যাত্রীর চাপ থাকলে গাড়ি চলবে।

এছাড়া নগরীতে চলাচলের জন্য সিটি সার্ভিসগুলোও এ এলাকায় অন্যদিনের তুলনায় কম দেখা গেছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাজধানীতে বেড়েছে কর্মমুখি নানা পেশার মানুষের চাপ। তাদেরকে দেখা গেছে বাসের জন্য দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে। আবার কেউবা হেঁটেই রওনা হয়েছে কর্মক্ষেত্রে।

এদিকে হরতালকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নজর রেখে স্বশস্ত্র অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

মহাখালীর আইসি বক্স’র দায়িত্বপ্রাপ্ত এসআই মধুসূদন বাংলামেইলকে বলেন, ‘সকাল থেকে মিছিল পিকেটিং বা অন্যন্যা বিচ্ছিন্ন ঘটনা ঘটেনি। আমাদের পুলিশবাহিনী সর্ব্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। কেউ যদি কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করে তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সন্দেহজনক কাউকে পাওয়া গেলেও তাকে গ্রেপ্তার করা হবে।’ৃ বাংলামেইল২৪ডটকম