শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > যশোরে দুর্বৃত্তদের হাতে দুই কিশোরী শ্রমিক গণধর্ষণের শিকার

যশোরে দুর্বৃত্তদের হাতে দুই কিশোরী শ্রমিক গণধর্ষণের শিকার

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ যশোরের মণিরামপুরে আকিজ জুট মিলের স্টাফ বাস থেকে নামিয়ে দুই কিশোরী শ্রমিককে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা।

রোববার দিনগত রাত আড়াইটার দিকে মণিরামপুর উপজেলার কাশীপুর মান্দারতলা এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

এরা হলেন-মণিরামপুরের বিজয়রামপুর গ্রামের ইউনুস আলীর ছেলে হাফিজুর রহমান (২৮), আজিজ মোড়লের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৬) ও এরশাদ আলীর ছেলে রিপন হোসেন (২৫)।

স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে কাজ শেষে আকিজ জুট মিলের ওই দুই কিশোরী শ্রমিক মিলের স্টাফ বাসে করে বাড়ি ফিরছিল।

রাত ১০টার দিকে বাসটি নারী শ্রমিকদের নিয়ে যাত্রা করে বিভিন্ন এলাকায় তাদের পৌঁছে দিয়ে মণিরামপুরের কাশীপুর মান্দারতলা এলাকায় পৌঁছায়। নিজেদের এলাকায় না আসায় তখনো ওই দুই কিশোরী বাসেই ছিল। এসময় ১০/১২ জন দুর্বৃত্ত রাস্তা অবরোধ করে বাসটি আটকে দেয়। পরে তারা ওই বাসে উঠে মেয়ে দু’টিকে নামিয়ে পাশের বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

এদিকে, এসময় বাসচালক পালিয়ে গিয়ে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষণিকভাবে ওই এলাকায় অভিযান চালিয়ে মেয়ে দু’টিকে উদ্ধার করে ও ওই তিনজনকে আটক করে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পদক্ষেপ নেওয়া হয়েছে।

সোমবার সকালে তিনি আরো জানান, ওই দুই কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রেখে ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।