রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > ম্যানইউর কাছে হেের গলে রয়িাল মাদ্রদি

ম্যানইউর কাছে হেের গলে রয়িাল মাদ্রদি

শেয়ার করুন

র্স্পোটস ডস্কে ॥

যুক্তরাষ্ট্র সফরে অপরাজতিই থাকল হোসে মরনিহোর ম্যানচস্টোর ইউনাইটডে। ইন্টারন্যাশনাল চ্যাম্পয়িন্স কাপে রয়িাল মাদ্রদিরে সঙ্গে নর্ধিারতি সময় ১-১ গোলে সমতা থাকার পর টাইব্রকোরে ২-১ গােলে হেের গেেলা লা লগিা এবং উয়ফো চ্যাম্পয়িন্স লগি জয়ীরা।

যুক্তরাষ্ট্ররে লভেসি স্টডেয়িামে প্রায় ৬৫ হাজার র্দশকরে সামনে মাঠে নমেছেলি রোনালদোবহিীন রয়িাল মাদ্রদি। প্রতপিক্ষ ইউরোপাজয়ী ম্যানচস্টোর ইউনাইটডে। এই ম্যাচে শুরুতইে কন্তিু পছিেিয় পড়ছেলি রয়িাল মাদ্রদি। প্রথর্মাধরে একবোরে শষে মুর্হূত,ে ইনজুরি সময়ে গোল করে ম্যানইউকে এগেিয় দনে হেেস লঙর্ািড। ৬৯ মনিেিট পনোল্টি থেেক রয়িালকে সমতায় ফরোন কাসমেেিরা।
ইরংশ ঈষঁন

১-১ ব্যবধানে শষে হওয়ার পর বজিয়ী নর্ধিারণে টাইব্রকোরে চলে যায় খলো। এখানইে যত বপিত্তি বাধে রয়িাল মাদ্রদিরে। আর ম্যানচস্টোররে জয়রে নায়কে পরণিত হন স্প্যানশি গোলরক্ষক ডভেডি ডি গয়িা। তিিন বুঝেিয় দলিনে বার বার রয়িাল মাদ্রদি তাকে নেিত চয়েওে না নেিয় কী ভুলই না করল।

টাইব্রকোরে প্রথম শটটা নেিত আসনে অ্যান্থোনি র্মাশাল। তিিন শটটি পাঠেিয় দনে গোল পোস্টরে বাইর।ে এরপর রয়িালরে হয়ে পনোল্টি নেিত আসনে মাতওে কোভাসসি। এগেিয় যাওয়ার সুযোগ লজ ব্লাঙ্কোজদরে সামন।ে কন্তিু এই সুযোগটা মসি করলনে তনি।ি তার শট ফরিেিয় দলিনে ডি গয়িা।

পররে শট নেিত আসনে ম্যানইউর স্কট ম্যাকটোমনি।ে তার শটটওি ঠকেেিয় দনে রয়িাল গোলরক্ষক। রয়িালরে হয়ে দ্বতিীয় শট নেিত আসনে অস্কার। ডি গয়িা এই শটটওি ফরিেিয় দনে। ২টি করে শটে কউে গোল করতে পারনে।ি ম্যানইউর হয়ে তৃতীয় শট নেিত আসনে হনেরখি এমখতিারয়িান। এইবার আর রক্ষা করতে পারিেন গোলরক্ষক। বল গেিয় সোজা জড়েিয় যায় রয়িালরে জাল।ে

রয়িালরে হয়ে তৃতীয় শট ননে লুইজ মগিুয়লে। তার শটটওি জড়েিয় গেেলা ম্যানইউর জাল।ে ১-১ সমতা। ম্যানইউর চর্তুথ শটটওি ফরিেিয় দনে রয়িাল গোলরক্ষক। শট ননে ভক্টিার লকিডোলফ। রয়িালরে চর্তুথ শটটি নেিত আসনে থওি র্হানান্দজে। এই শটটওি ঠকেেিয় দনে ডভেডি ডি গয়িা। ম্যানইউর হয়ে পঞ্চম শটটি ননে ডিেল ব্লন্ডি। এই শটটি আর ঠকোতে পারিেন রয়িাল। গোল। রয়িালরে হয়ে শষে শট। নেিত আসনে কাসমেেিরা। অভজ্ঞি ফুটবলার; কন্তিু তার শট ঠকেেিয় ম্যানইউর জয় নশ্চিতি করনে ডি গয়িা।