শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মোরেলগঞ্জে আলীম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

মোরেলগঞ্জে আলীম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

বাগেরহাট প্রতিনিধি ॥
বাগেরহাটের মোরেলগঞ্জে আল আমিন শেখ (১৭) নামে এক মাদ্রাসাছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (১২ নভেম্বর) রাত আটটার দিকে মোড়েলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন একই গ্রামের হোসেন আলী শেখের ছেলে। উপজেলার ওলামাগঞ্জ এনইউ আলীম মাদ্রাসা থেকে এবার তার আলীম পরীক্ষা দেওয়ার কথা ছিল।

মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

নিহত আল আমিনের বড় ভাই তাজুল শেখ বলেন, রাত আটটার দিকে আল আমিন বাড়ি থেকে খাবার নিয়ে মাদ্রাসায় যাচ্ছিল। পথে প্রতিবেশী আবুল কাজীর ছেলে জুয়েল কাজী ধারালো দা দিয়ে তার ঘাড়ে ও মাথায় কোপ দেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আল আমিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে সে মারা যায়।

তিনি আরো বলেন, এক মাস আগে পলিকে অপহরণ করার অভিযোগ তুলে আমাদের পরিবারের বিরুদ্ধে বাগেরহাট আদালতে মিথ্যা মামলা করেন আবুল কাজী। এনিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছে। এর জের ধরে আল আমিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরো জানান, রোববার ভোরে পালিয়ে যাওয়ার সময় উপজেলার ছোলমবাড়িয়া খেয়াঘাট থেকে আবুল কাজীর স্ত্রী কোহিনুর বেগম (৪৭) ও মেয়ে পলি খাতুনকে (২০) আটক করেছে পুলিশ। ওই পরিবারের বাকি সদস্যদেরও আটক করার চেষ্টা চলছে।