রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > মেসির কড়া সমালোচক ছেলে

মেসির কড়া সমালোচক ছেলে

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
ঘরের শত্রু বিভীষণ। বাইরে প্রশংসার বৃষ্টিতে ভিজলেও ঘরে এসে সমালোচনার শিকার হন লিওনেল মেসি। পান থেকে একটু চুন খসলেই সর্বনাশ। তাকে তীব্র সমালোচনার তীরে বিদ্ধ করে ছেলে থিয়াগো। সে কথা স্বীকার করেছেন খোদ ছোট ম্যাজিসিয়ান।

লিওনেল মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জো দম্পতির ঘরে রয়েছে তিন সন্তান-থিয়াগো (বড়), মাতেও (মেজো) ও চিরো (ছোট)। মাঝেমধ্যে থিয়াগো ও মাতেওকে ন্যু ক্যাম্পে দেখা যায়। এই তো কদিন আগে ইনজুরির কারণে খেলতে না পেরে বড় ছেলে থিয়াগোকে নিয়ে গ্যালারিতে বসে এল ক্লাসিকো দেখেন মেসি। সেই ছেলের কাছেই সমালোচনার শিকার হতে হয় তাকে।

মেসি বলেন, থিয়াগো ও মাতেও-দুজনেই ফুটবল খুব পছন্দ করে। তবে থিয়াগো ফুটবলটা বেশি বোঝে। বড় ছেলে হওয়ার কারণেই হয়তো। একটি ম্যাচে কেমন খেললাম, কেমন করলাম-সব কিছু নিয়েই আমার সঙ্গে আলোচনা করে সে। ফুটবল নিয়ে আমার সঙ্গে খুবই ঘনিষ্ঠ ও।

তিনি বলেন, ম্যাচে খারাপ করলে আমাকে ধুয়ে দেয় থিয়াগো। ইতিমধ্যে বেশ কয়েকবার তার তীব্র সমালোচনার শিকার হয়েছি। সে বার্সেলোনার সব ম্যাচ দেখে। ফুটবলসংক্রান্ত খবর দেখে। লা লিগা ও উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচ দেখে। এগুলো দেখতে খুব পছন্দ করে ও। ম্যাচ শেষ বাসায় ফিরলে বিভিন্ন বিষয় নিয়ে প্রশ্ন করে। খারাপ খেললে কটাক্ষ বাক্যবাণে আক্রান্ত করে।