শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > ‘মেডিকেলের প্রশ্ন ফাঁসের প্রমাণ দিতে প্রস্তুত আছি’

‘মেডিকেলের প্রশ্ন ফাঁসের প্রমাণ দিতে প্রস্তুত আছি’

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
মেডিকেলে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় প্রশ্ন ফাঁসের বিষয়ে প্রমাণ দিতে আন্দোলনরত শিক্ষার্থীরা প্রস্তুত আছেন বলে জানিয়েছেন শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার ২০তম দিনে কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি থেকে এ কথা বলেন আন্দোলনরত শিক্ষার্থীরা।
প্রশ্ন ফাঁস গুজব, কোনো প্রশ্ন ফাঁস হয়নি- স্বাস্থ্যমন্ত্রী নাসিমের এমন বক্তব্যের প্রেক্ষিতে আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষে তানজিরা বিশ্বাস বলেন, প্রশ্ন ফাঁসের যথেষ্ট প্রমাণ আমাদের কাছে আছে। এ বিষয়ে কারও সন্দেহ থাকলে আমাদেরকে পুলিশ দিয়ে লাঠিপেটা না করে আমাদের সঙ্গে বসুক। আমরা এর উপযুক্ত প্রমাণ দিতে প্রস্তুত আছি।
এদিকে প্রশ্ন ফাঁসের অভিযোগে মেডিকেলের ভর্তি পরীক্ষা বাতিল ও পুনঃ ভর্তি পরীক্ষার দাবিতে শুক্রবার রাত পর্যন্ত আল্টিমেটাম দিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এর মধ্যে দাবি মানা না হলে শনিবার থেকে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তারা।
কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি থেকে এ কথা বলেন আন্দোলনরত শিক্ষার্থীরা। আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষে তানজিরা বিশ্বাস বলেন, শুক্রবার বিকাল ৩টায় শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে সংহতি সমাবেশ ও আলোকচিত্র প্রদর্শনী কর্মসূচি পালন করা হবে। সমাবেশে শিক্ষাবিদ, শিক্ষার্থী, অভিভাবক, বুদ্ধিজীবীরা অংশ নেবেন।
তিনি বলেন, শুক্রবার রাত ১২টার মধ্যে আমাদের দাবি না মানা হলে শনিবার থেকে লাগাতার কঠোর কর্মসূচি দেয়া হবে।
এ সময় প্রগতিশীল ছাত্র জোট, সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্য, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টসহ বিভিন্ন বাম ছাত্র সংগঠনের শিক্ষার্থী এবং বিভিন্ন মেডিকেল কলেজের শিক্ষার্থীরা একাত্মতা পোষণ করে মেডিকেল ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সঙ্গে অবস্থান নেন।