শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মৃত মানুষের আক্রমণ থেকে বাঁচতে বিশেষ বাড়ি!

মৃত মানুষের আক্রমণ থেকে বাঁচতে বিশেষ বাড়ি!

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ভয়ংকর মৃত মানুষের দল জীবিত হয়েছে আর স্বাভাবিক মানুষদের মারতে এগিয়ে আসছে। সিনেমা থেকে শুরু করে ভিডিও গেমসে পর্যন্ত শুধু জম্বি আর জম্বি। এই কল্পিত মৃত মানুষগুলোকে শিশু থেকে বুড়ো পর্যন্ত সবাই জম্বি নামেই চেনেন। জম্বির আশঙ্কায় যারা সত্যি সত্যি রাতে জেগে থাকেন, তাদের জন্য বাড়ি বানাচ্ছে ‘টাইগার লগ ক্যাবিনস’। তারা জম্বির আক্রমণে নিরাপদ বাড়ি বানিয়ে দিচ্ছে মাত্র ৬৯ হাজার ৯৯৫ পাউন্ডে।
পরিপূর্ণ একটি বাড়ি, সামনে বাগান, সিসি ক্যামেরা আর চারদিকে দেয়াল পুরোপুরি জম্বিদের দূরে রাখবে। একে বাড়ি না বলে দুর্গ বলতেই পছন্দ করেন নির্মাতা প্রতিষ্ঠান। জম্বিপ্রুফ বাড়ি বানানোর পর নির্মাতা একে পরীক্ষা-নিরীক্ষা করে প্রমাণ দিয়ে যাবেন যে বাড়িটি আসলেই দুর্গ।
ওই বাড়িতে অস্ত্রাগারের জায়গা থাকবে যেখানে চাইলে অস্ত্রও রাখতে পারবেন। বিশেষ ব্যবস্থায় নিশ্চিন্তে ঘুমাতে পারবেন যেখানে নির্দিষ্ট মানুষের আনাগোনা ঠিক করে দেওয়া যাবে।
টাইগার লগ ক্যাবিনস এর মার্কেটিং ডিরেক্টর জ্যাক সাটক্লিফ বলেন, আমাদের এক আড্ডায় একটি প্রসঙ্গ ওঠে, যদি জম্বিরা আক্রমণ করে তবে কে কীভাবে বাঁচবে? আর সেখান থেকেই এই প্রজেক্টের শুরু।