শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মুস্তাফিজের কাছে শেখার চেষ্টা করব: নেহরা

মুস্তাফিজের কাছে শেখার চেষ্টা করব: নেহরা

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ঢাকা: আইপিএল-এ বল হাতে টানা দাপট দেখাচ্ছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। এত ধারাবাহিক বোলিংয়ে ক্রিকেট বিশ্ব যেমন বিস্মিত তেমন বিমোহিত। তাই তার কাছ থেকে ৩৭ বছর বয়সী ভারতীয় বোলার আশিষ নেহরাকে বল গ্রিপ করার পরামর্শ দেন রবি শাস্ত্রী। হাস্যচ্ছলে নেহরাও জানিয়েছেন ফিজের কাছ থেকে তিনি শেখার চেষ্টা করবেন।

রোববার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৮৫ রানে জিতেছে সানরাইজার্স হায়দরাবাদ। মুস্তাফিজ-নেহারদের বোলিং দাপটে ৯২ রানেই গুটিয়ে যায় মুম্বাইর ইনিংস। মুস্তাফিজ ৩ ওভারে ১৬ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন। আর ১৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরার পুরস্কার জিতে নেন নেহরা।

ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার নেয়ার পর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে নেহরা বলেন, ‘আমি আমার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছিলাম। সবাই জানে যে আমাদের সেরা বোলিং আক্রমণ আছে। প্রথম ম্যাচে আমার হালকা স্ট্রেইন সমস্যা ছিল। ২/১ ম্যাচের মধ্যেই সেটা ঠিক হয়ে যায়। উইকেট স্লোয়ারদের পক্ষে ছিল এবং দ্রুত উইকেট নেয়া গুরুত্বপূর্ণ ছিল। এর মধ্য দিয়েই এগিয়ে যাওয়ার প্রস্তুতি ছিল আমাদের।’

মুস্তাফিজকে নিয়ে নেহরা বলেন, ‘ফিজ কি করতে পারে সেটা প্রত্যেকেই জানে। আশা করি আগামী কয়েক সপ্তাহও কেউ তাকে বুঝতে পারবে না। স্রানও ভালো বোলার। আমি মুস্তাফিজের কাছ থেকে বল গ্রিপ করা শেখার চেষ্টা করব (হাসি)।