শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > জাতীয় > মুক্তিযোদ্ধাদের সহজ শর্তে লোন দিতে মেয়রের অনুরোধ

মুক্তিযোদ্ধাদের সহজ শর্তে লোন দিতে মেয়রের অনুরোধ

শেয়ার করুন

মুজিবুর রহমান পাটোয়ারী ॥
গাজীপুর: মুক্তিযুদ্ধাদের সহজ শর্তে লোন দেয়ার জন্য ব্যাংক কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেন, মহান মুক্তিযুদ্ধে যারা জীবন দিয়েছেন তাদের রক্তের বিনিময়ে আজ আমরা স্বাধীনতা অর্জন করতে পেরেছি। তাই আজ মুক্তযোদ্ধা কমপ্লেক্স ভবনে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কার্যক্রম চালু করা হলো। ব্যাংক কর্তৃপক্ষদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের সহযোগীতায় মুক্তিযোদ্ধারা আজ যেন এক মিলন মেলায় মিলিত হলো।

ব্যাংক কর্তৃপক্ষকে উদ্দেশ্যে আরো বলেন, প্রকৃত ব্যবসায়ীদেরকে সহজ শর্তে ঋণ দেয়ার আহ্বান জানাই। এবং ভূয়া প্রতিষ্ঠানকে ঋণ না দেয়ার জন্য অনুরোধ জানাই।

আজ সোমবার গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ১১৬ তম শাখা উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাবেক জেলা ডেপুটি ইউনিট কমান্ডার আলহাজ্ব মোহর আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আরও বক্তব্য রাখেন, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আবু নাসার উদ্দিন, প্রধান কার্যালয়ের জিসিসিও আজম খান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গৌতম প্রসাদ দাস।