রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > ভ্যারাইটিজ > মিলনকালে ছেলেদের যে সব কাজে মেয়েরা বিরক্ত হয় ।

মিলনকালে ছেলেদের যে সব কাজে মেয়েরা বিরক্ত হয় ।

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥

সব পুরুষই যৌন মিলনের সময় শয্যায় তাদেরর সব কৌশল ও দক্ষতা দেখাতে চান। অনেক সময় পুরুষের অনেক ব্যবহারে মহিলারা যৌন মিলনের সময় বিরক্ত হন। কারণগুলি এড়িয়ে চলা ভাল।

জেনে নিন মিলনকালে ছেলেদেরে যে সব কাজে মেয়েরা বিরক্ত হয়:

* র্বীযপাতের পূর্বে সঙ্গিনীকে সর্তক করতে হবে। কোন রকম সতর্কতা ছাড়াই দম্পতিরা মিলিত হবেনা।

* সঙ্গিনী যদি পুরুষের দেহে সোহাগ করতে থাকে, তখন তাকে বাধা দেবেন না। এতে তার মুড নষ্ট হয়ে যাবে।

* মনে রাখবেন পর্ন ভিডিওতে যা দেখানো হয় তার সবটাই সত্য নয়। বেশির ভাগ পর্ন ভিডিওতে যেসব মেয়েরা পারফর্ম করে তারা এক একজন পারফর্মার। সঙ্গিনীকে সেরকম ভাববেন না।

* বিভিন্ন সাইটে যেসব পর্ন দেখা যায় তার ৯০% হল গোপন ক্যামেরায় তোলা। যারা গোপন ক্যামেরায় এভাবে ছবি তোলে তাদের মানা করলে কোনও লাভ হবে না। তারা এমনটি করবইে। তবে অনেক ছেলে আছে যারা সঙ্গিনীকে দেখিয়েই ছবি তোলে বা ভডিওি শ্যুট করে। এরকম অবস্থায় আপনার সঙ্গিনী যদি রাজি না হয় তবে তাকে ছবি তোলার অনুরোধ করতে যাবেন না।

* অনেক ছেলেই যতবার সঙ্গিনীর সঙ্গে মিলিত হয় তারা একই রকম ভাবে সেক্স করে এর মজাটাই নষ্ট করে ফেলে। তাই কিছুদনি পরপরই নতুন কিছু চেষ্টা করতে হবে। যেমন নতুন নতুন পজিশনে সেক্স করা।

* সেক্সের সময় মেয়েরা হাল্কা কামড় খেতে পছন্দ করে। শুধু কামড়ই নয়। চামড়ার কোন স্থানে বেশ কিছুক্ষন ধরে একনাগারে চুষতে থাকলে, সেখানে গাঢ় লাল একটা দাগ পড়ে যায়, ওটাকেই লাভ বাইটস বলে। বিশেষ করে যারা র্ফসা তাদের এই দাগটা বেশি ফুটে থাকে। এই দাগ প্রায় একদিন ধরে ফুটে থাকে। তাই এমনকোন যায়গায় এভাবে চুষবেন না যেখানে এই দাগ স্পষ্ট দেখা যায়। যেমন, গলা, গাল ইত্যাদি। কারন এই দাগ মেয়েটির জন্য পরে লজ্জার কারণ হবে।

* র্বীযপাত হয়ে গেলেই সঙ্গিনীর কাছ থেকে সরে যাওয়া ভুলটা আমাদের দেশের ৮০% ছেলেরাই করে থাকে। ছেলে ও মেয়ে উভয়েরই অর্গাজম যদি একসঙ্গেও হয় তবুও মেয়েরা চায় সেক্স শেষ হলে ছেলেরা আরও কছিুক্ষন তাকে আদর করুক। তাই বীর্যপাত হয়ে যাওয়ার পরেও সঙ্গিনীকে বেশ কিছুক্ষন সময় দিতে হবে