রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > মা-বাবাদের পথে নামতে বাধ্য করবেন না: ওমর সানি

মা-বাবাদের পথে নামতে বাধ্য করবেন না: ওমর সানি

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনের সর্মথন জানিয়ে তাদের পাশে দাঁড়ালেন নব্বই দশকের সুপারস্টার নায়ক ওমর সানি। সোশ্যাল মিডিয়ায় পোষ্টের মাধ্যমে তিনি শিক্ষার্থীদের সঙ্গে আছেন বলে নিজের অবস্থান সম্পর্কে জানান।

চিত্রনায়ক ওমর সানি পুলিশকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘দয়া করে বাচ্চাদের গায়ে হাত দেবেন না। তারা কোনও আসনের নমিনেশন পাবার জন্য রাজপথে নামে নাই। তাদের দাবি সড়কের নিরাপত্তা। এই দেশের পরবর্তী কর্নধার এই বাচ্চারাই।

ফেসবুকের পোস্টে আরও উল্লেখ করেন তিনি, ‘এখনও অনেক বাচ্চা মৃত্যুর মুখোমুখি। আপনারা দয়া করে বাচ্চাদের মাথায় লাঠির আঘাত নয়, ভরসার হাত রাখুন। মা-বাবাদের পথে নামতে বাধ্য করবেন না দয়া করে। ওরা আমাদের সন্তান। নাড়ি ছেঁড়া ধন!

জনগণের ন্যায্য দাবির পক্ষে সব সময়ই একাত্মতা প্রকাশ করেছেন নায়ক। তার ভাষ্য, সড়কে নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র পায়েল হত্যার দাগ এখনও দগদগে। সে ক্ষত গত হওয়ার আগেই সড়কে খুন হলো রমিজ উদ্দিন কলেজের দুই শিক্ষার্থী। নিত্য নৈমিত্তিক এ ঘটনাকে এখন আর দুর্ঘটনা বলতে রাজি নই। আমি এসব ঘটনাকে খুনের শামিল হিসেবে ধরি।

গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে আবদুল্লাহপুর থেকে মোহাম্মদপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহন লিমিটেডের একটি বাস সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ও একই কলেজের ছাত্রী দিয়া খানম নিহত হন। পরে গুরুতর আহত এক শিক্ষার্থীকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন। তারা সবাই ফুটপাথে দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছিলেন।