শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মালিবাগে উদ্ধারকৃত অস্ত্রটি নূর হোসেনের, আটক ১

মালিবাগে উদ্ধারকৃত অস্ত্রটি নূর হোসেনের, আটক ১

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥রাজধানীর মালিবাগ রেলক্রসিংয়ে দুর্ঘটনায় বিধ্বস্ত প্রাইভেটকার থেকে উদ্ধার হওয়া বিদেশি পিস্তলটি নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডারের ঘটনার প্রধান আসামি নূর হোসেনের বলে জানিয়েছে পুলিশ।

এছাড়াও এ দুর্ঘটনায় আহতদের মধ্যে একজনকে আটক করেছে পুলিশ, যারা ঘটনার পর থেকেই পলাতক ছিলেন।

শনিবার বিকালে দুর্ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পরে পিস্তলটির মালিকানা নিশ্চিত করেছেন কমলাপুর রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ওসি আব্দুল মজিদ।

তিনি বাংলানিউজকে বলেন, ‘নারায়ণগঞ্জ থেকে অস্ত্রের লাইন্সেস এনে মিলিয়ে দেখেছি অস্ত্রটি নূর হোসেনের নামে লাইন্সেস করা। এ বিষয়ে আরও বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে।’

‘নূর হোসেনের দুটি লাইসেন্স করা অস্ত্র পাওয়া যাচ্ছিল না। তার মধ্যে এটি একটি।’
তিনি আরও বলেন, দুর্ঘটনায় আহতদের মধ্যে রহমান আনসারি নামে একজনকে সনাক্ত করে আটক করা হয়েছে। তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাকে পুলিশ প্রহরায় সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তাকে জিজ্ঞাসাবাদ করতে পারলে এ বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। বাকি আহতদেরও আটক করতে পুলিশ অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি আব্দুল মজিদ।

শুক্রবার বিকালে মালিবাগ রেলক্রসিংয়ে শুক্রবার বিকেলে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ‘চট্টলা এক্সপ্রেস’ এর ধাক্কায় প্রাইভেটকারের তিন যাত্রী আহত হন।

খবর পেয়ে কমলাপুর রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করে। এ সময়ে আহতরা সটকে পড়ে। তখন থেকেই পুলিশ আহতদের খুঁজছে।