শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > মাঝে মাঝে খালেদা জিয়ার কথা ভাবি : আসিফ নজরুল

মাঝে মাঝে খালেদা জিয়ার কথা ভাবি : আসিফ নজরুল

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কথা মনে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল। এই নিয়ে ফেসবুক পেজ-এ একটি স্ট্যাটাসও দিয়েছেন তিনি। আমাদের সময়. কমের পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো।

তিনি লিখেছেন- বেগম খালেদা জিয়ার কথা ভাবি মাঝে মাঝে। নানা কূটচাল আর যড়যন্ত্রের কাছে হেরেছেন তিনি, কখনো এর বলি হয়েছেন। কখনো ভাগ্য থাকেনি তার সাথে।

এবার তার অবস্থা হয়েছে আরো করুণ। আমার মনে হয়, চাইলেও এবার নির্বাচনে অংশ নিতে পারবেন না তিনি। এমনকি নির্বাচনের সময়টা তাকে হয়তো থাকতে হবে জেলের ভেতরে।

সরকার ভয় পায় তাকে। হয়তো ভাবে-খালেদা থাকলে মনমতো নির্বাচন করা যাবে না, নানা চালাকি করেও জেতা যাবে না। খালেদা জিয়ার জনপ্রিয়তা হয়ে দাড়িয়েছে তার সমস্যা!

তার এই লেখার পর অনেকেই তাদের মনের কথা জানিয়েছেন। তাদের মধ্য থেকে কয়েকজনের মতামত তুলে ধরা হলো। মো. সবুজ লিখেছেন- খালেদা হেরে গেলেতো বাংলাদেশ হেরে যাবে, ১৬ কোটি মানুষ হেরে যাবে, গণতন্ত্র হেরে যাবে।

ইমরান মেহেদী হাসান লিখেছেন- হাসিনা যাই ভাবুক একদিন তার নেতা কর্মীদের অবস্থা হবে রোহিঙ্গাদের অনূরুপ। তা সময়ের ব্যাপার মাত্র। ওয়াসিফ আহমেদ লিখেছেন- খালেদা জিয়া জেলে থাকলেও দুঃখ লাগতনা যদি একটি সুষ্ঠু নির্বাচন দিত, তাহলে লীগ বাবা বুঝতে পারত কত ধানে কত চাল।