শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মহিলাকে বিবস্ত্র করে মরিচগুঁড়ো স্প্রে করলো মার্কিন পুলিশ

মহিলাকে বিবস্ত্র করে মরিচগুঁড়ো স্প্রে করলো মার্কিন পুলিশ

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ আমেরিকার ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে এক মহিলাকে জোর করে বিবস্ত্র করে তার ওপর মরিচের গুঁড়ো স্প্রে করেছে পুলিশ। পরে ওই মহিলাকে বিবস্ত্র অবস্থায় পাঁচ ঘণ্টার বেশি সময় ধরে কারাগারে আটকে রাখা হয়।
কয়েকটি ছোটখাট অভিযোগে গত মার্চ মাসে আটকের পর পুলিশ তাবিথা গেনট্রি নামের এ মহিলার সঙ্গে ওই অসভ্য আচরণ করে। ঘটনার শিকার তাবিথা এখন ফেডারেল আদালতে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। এ জন্য এরইমধ্যে তিনি আইনজীবী নিয়োগ করেছেন।
ডাব্লিউডিআরবি নামের একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া এক ভিডিওতে দেখা গেছে- মহিলার সঙ্গে এমন খারাপ আচরণে দুই পুরুষ এবং দুই নারী পুলিশ কর্মকর্তা জড়িত। তাবিথা অভিযোগ করেছেন-আটকের পর বিবস্ত্র অবস্থায় তাকে হাটিয়ে কারাগারে নেয়া হয়।
তিনি জানান, কারাগারে নেয়ার পরপরই চার পুলিশ কর্মকর্তার হাতে তিনি নিগৃহীত হন। এ সময় পুলিশ সদস্যরা তাকে বিবস্ত্র করে। এতে বাধা দিলে তার ওপর মরিচের গুঁড়ো স্প্রে করা হবে বলে হুমকি দেয়। তারপর সত্যিই তারা কারাকক্ষে মরিচের গুঁড়ো স্প্রে করে চলে যায় এবং দীর্ঘক্ষণ তাকে বিবস্ত্র অবস্থায় কারাগারে থাকতে হয়েছে। ঘটনাক্রমে পরে তিনি একটি কম্বল পান এবং পানি দিয়ে চোখ মুখ ধুয়ে নেন। এরপর তাকে কারাগারের একটি সেলে বিবস্ত্র অবস্থায় পাঁচ ঘণ্টার বেশি সময় আটকে রাখা হয়। সূত্র: আইআরআইবি