রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মহাজোট ছাড়া সময়ের ব্যাপার মাত্রা: হাওলাদার

মহাজোট ছাড়া সময়ের ব্যাপার মাত্রা: হাওলাদার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলদার বলেছেন, “আমরা মহাজোটে আছি, তবে ছেড়ে দেয়া সময়ের ব্যাপার মাত্র। সে সময় খুবই সন্নিকটে। চেয়ারম্যান যেকোনো সময় মহাজোট ছাড়ার ঘোষণা দেবেন। আর সব দল যদি নির্বাচনে না আসে তাহলে জাতীয় পার্টিও নির্বাচনে যাবে না।”

বুধবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শুক্রবার জাতীয় পার্টির নিজস্ব ভবন উদ্বোধন উপলক্ষে ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, ঢাকা জেলা ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথসভায় সভাপতির বক্তব্যে হাওলাদার এসব কথা বলেন।

রুহুল আমীন হাওলাদার বলেন, “বিপদগামী দুই দল কত মানুষের রক্ত নিয়েছে। তারা রক্তে রঞ্জিত করছে বাংলাদেশ। মানুষ তাদের আর চায় না। মানুষ পরিবর্তন চায়। মানুষ জাতীয় পার্টিকে চায়। ইনশাআল্লাহ পরিবর্তন আসবে। ইতিহাস সৃষ্টি করে জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে।”

তিনি বলেন, “বিএনপির পার্টি অফিস নিয়ে টানাটানি চলছে, আওয়ামী লীগের পার্টি অফিস সরকারি ভবন আর আমাদের জন্য পল্লীবন্ধু এরশাদ একটি নিজস্ব পার্টি অফিস উপহার দেবেন। আগামী শুক্রবার পল্লীবন্ধু এরশাদ ওই ভবন উদ্বোধন করবেন।” ‘জাপা চেয়ারম্যান এরশাদ দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনীতিবিদ’ দাবি করে দলের মহাসচিব রুহুল আমীন হাওলাদার বলেন, “বঙ্গবন্ধু নেই। জিয়াউর রহমান নেই। এখন জাতির একমাত্র আস্থা হুসেইন মুহম্মদ এরশাদ। তিনিই একমাত্র পারেন জাতিকে এই অমানিশার অন্ধকার থেকে মুক্তি দিতে।”

যৌথ সভায় আরো বক্তব্য দেন জাপা প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, তাজুল ইসলাম চৌধুরী, নূরে-ই-আসনা লিলি এমপি, অব. ব্রিগেডিয়ার মাহমুদ হাসান, যুব সংহতির আহ্বায়ক আলমগীর শিকদার লোটন, জাপা উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাবুল, দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, মহিলা পার্টির সাধারণ সম্পাদক নাজমা আক্তার প্রমুখ।