রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > মনের মধ্যে সুন্দর ভাবনা থাকলে তা সূর্যের আলোর মতো ফুটে উঠবেই: এমপি রিমি

মনের মধ্যে সুন্দর ভাবনা থাকলে তা সূর্যের আলোর মতো ফুটে উঠবেই: এমপি রিমি

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: মনের মধ্যে যদি সুন্দর ভাবনা থাকে তবে তা সূর্যের আলোর মতো ফুটে উঠবেই। ছাত্রলীগকে সবসময়ই ভাল কিছু করে দেখাতে হবে। ভাল কিছু করতে পারার নামই ছাত্রলীগ। গাজীপুরের কাপাসিয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ রোববার বিকেলে উপজেলা ছাত্রলীগের আয়োজনে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে বক্তব্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি এসব কথা বলেন। প্রায় দুই সহশ্রাধীক ছাত্র- ছাত্রীর অংশ গ্রহনে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকতের সঞ্চালনায় বিশাল ছাত্র সমাবেশের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তিনি বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গতাজের সোনার বাংলা গড়তে হলে ছাত্রলীগকে আগামী দিনের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। তাই মেধা ও মননের চর্চা করে যোগ্য নেতৃত্ব তৈরী করতে হবে। তবেই তা সম্ভব। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেন শাওন, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন, কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন, সাধারণ সম্পাদক মাছুম প্রমুখ।
সিমিন হোসেন রিমি আরো বলেন, ছাত্রলীগকে হতে হবে ফলবান বৃক্ষের মতো সকলের সঙ্গে ভদ্র আচরণ করতে হবে। এটাই হল ছাত্রলীগের প্রকৃত পরিচয়। ফলবান বৃক্ষ যেমন নিজেকে উজার করে দেয় ছাত্রলীগকেও তেমনি মন থেকে উজার করে দিয়ে মানুষের মন জয় করতে হবে। মনে রাখতে হবে তোমাদের ভিতরে যদি ভালো মানসিকতা থাকে তা কোনো না কোনোভাবে অবশ্যই প্রকাশ পাবে। খারাপ থাকলে তাও বের হবে। তাই ভালটাকে গ্রহন ও খারাপটাকে বর্জন করতে হবে।