শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মধুর যন্ত্রণায় তনুশ্রী

মধুর যন্ত্রণায় তনুশ্রী

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ ভক্তদের মধুর যন্ত্রণায় সামাজিক যোগাযোগের ভার্চুয়াল মাধ্যম ছেড়ে দিয়েছেন অনেক তারকা। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, বিপাশা বসু, প্রিয়াংকা চোপড়াসহ অনেক বলিউড তারকা টুইটারে নিজেদের অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট না করলেও নতুন কোন তথ্য পোস্ট করছেন না।

কারণ পোস্টকৃত তথ্যের আলোচনা না করে অনেকেই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা করেন। যাতে তারকারা সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হন। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে তনুশ্রী দত্তের েেত্র।

টুইটারে নিজের অ্যাকাউন্ট ঃড়হঁংংৎর-০৭লুুঃভমঃভযু.লঢ়ম ডিঅ্যাকটিভেট করে রাখলেও তার নামে বিভিন্ন রকম অ্যাপডেট তথ্য দেয়া হচ্ছে তার অ্যাকাউন্ট থেকে। আর এ নিয়ে দারুণ পেরেশানিতে আছেন তনুশ্রী।

যদিও তিনি এই অ্যাকাউন্টটিকে ফেক বলে দাবি করেন। অ্যাকাউন্টে পোস্টকৃত আপডেট তথ্যের সবই সত্য বলে অনেকে বিশ্বাস করতে না চাইলেও বিভ্রান্তিতে পড়েন। গুঞ্জন রয়েছে, ফেক বলে দাবি করলেও তথ্যের বাস্তব সমৃদ্ধতাই প্রমাণ করে এই অ্যাকাউন্টটি তনুশ্রী নিজে কিংবা তার ঘনিষ্ঠ কেউ পরিচালনা করছেন। অবশ্য অ্যাকাউন্টটিতে তথ্য বিভ্রাটের কিছু জায়গাও রয়েছে। যার কারণে তনুশ্রী মনে করেন, সাইবার ক্রাইম আইনের আওতায় শিগগিরই এর বিরুদ্ধে তিনি ব্যবস্থা নেবেন।