শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মগবাজারে ৩ জনকে গুলি করে হত্যা

মগবাজারে ৩ জনকে গুলি করে হত্যা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মগবাজারের সোনালীবাগের একটি বাসায় চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা এক তরুণীসহ ৩ জনকে হত্যা করেছে। বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।
রমনা থানার ওসি মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার ইকবাল হোসেন যুগান্তরকে জানান, কাইল্যা বাবু নামে স্থানীয় এক সন্ত্রাসী চাঁদাবাজি করতে গিয়ে গুলি করে ৩ জনকে হত্যা করেছে।
স্থানীয়রা জানান, শীর্ষ সন্ত্রাসী কালাবাবু বাহিনীর সন্ত্রাসীরা ৭৮ নং বাড়িতে ঢুকে হামলা চালায়। এতে ওই বাড়ির ভাড়াটিয়া বিল্লাল হোসেন (২২), মুন্না (২০) ও বৃষ্টি ওরফে রানু ((৩২) গুলিবিদ্ধ হয়।
ঢাকা মেডিকেল কলেজ ফাঁড়ি পুলিশের পরিদর্শক মোজাম্মেক হক বলেন, রাত সাড়ে ৮টার দিকে চারজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে চিকিৎসক রানু, মুন্না, বেলালকে মৃত ঘোষণা করেন।
স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, রাত পৌনে ৮টার দিকে ১০/১২ জন সন্ত্রাসী সোনালীবাগের চান বেকারির গলির ওই বাসায় ঢুকে এলোপাতাড়ি গুলি ছোড়ে।
নিহত রানু টিনশেড ওই বাড়ির মালিক এবং মুন্না ও বেলাল ভাড়াটিয়া বলে জানা গেছে। আহত হৃদয় নিহত রানুর ভাই। রাত ৯টায় হৃদয়কে অস্ত্রোপাচারের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে ৩জনের লাশ দেখে আত্মীয়রা কান্নায় ভেঙে পড়েন।
নিহত রানুর চাচা শাহ আলম সাংবাদিকদের বলেন, এক মাস আগে থেকে কালা বাবু নামে এক সন্ত্রাসী দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় কালা বাবু সদলবলে এসে গুলি করে পালিয়ে যায়। ঘটনার পর মগবাজার এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।