শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ভুয়া ই-মেইল আইডি ইস্যুতে মুখোমুখি হৃতিক-কঙ্গনা

ভুয়া ই-মেইল আইডি ইস্যুতে মুখোমুখি হৃতিক-কঙ্গনা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
অজ্ঞাত ব্যক্তি হৃতিকের ছদ্মনামে ভুয়া ই-মেইল আইডি ব্যবহার করছে বলে অভিযোগ করে বলিউড সুপারস্টার হৃতিক রোশন ভারতের সাইবারক্রাইম সেলকে নিয়ে ওইঅজ্ঞাত প্রতারকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। একই সাথে হৃতিকের অভিযোগ, বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত ও তার বোন রঙ্গোলির সঙ্গে ওই প্রতারকের যোগাযোগ ছিল।

এদিকে কিছুদিন আগে নেতিবাচক মন্তব্যের কারণে কঙ্গনাকে মানহানির নোটিশ পাঠান হৃতিক। ২৯ বছর বয়সী এই অভিনেত্রীও পাল্টা আইনি নোটিশ পাঠান তাকে। একে অপরের দিকে কাদা ছোঁড়াছুঁড়ির কারণে পরিস্থিতি ঘোলাটে হয়ে উঠেছে।

হৃতিক তার মামলায় রঙ্গোলির নাম উল্লেখ করায় আরও ক্ষেপেছেন কঙ্গনা। অনেকেই জানে কঙ্গনার ব্যক্তিজীবনে হৃতিকের যুক্ত হওয়াটাকে সমর্থন করেননি রঙ্গোলি। তার সবসময় দুশ্চিন্তা হতো, বোনের জন্য এ সম্পর্ক ভালো হবে না!

তবে এজন্য মামলায় রঙ্গোলির নাম এসেছে বলে মনে করেন না কঙ্গনা। তাই এতোদিন আত্মরক্ষামূলক অবস্থানে থাকলেও এখন আইনি লড়াইয়ে জোরালো মনোভাব নিয়ে এগোনোর জন্য নিজের আইনজীবী রেজওয়ানা সিদ্দিকিকে জানিয়েছেন তিনি।

কঙ্গনার আইনজীবীর মন্তব্য, ‘যদি দু’জন মানুষের মধ্যে ইমেইল বিনিময় হয়ে থাকে, তাহলে হৃতিক রোশনের দাবি করা প্রতারক কে? আর মামলায় রঙ্গোলির নামই বা এলো কেনো? আমাদের জানা প্রয়োজন কীভাবে তিনি বলছেন এতে রঙ্গোলি জড়িত। কিন্তু দুঃখজনক হলো পুলিশ আমাদেরকে এফআইআর-এর কপি দিতে অস্বীকৃতি জানিয়েছে। আমাদেরকে এটি আদালত থেকে নিতে বলা হয়েছে।’

আইনজীবী রেজওয়ানা সিদ্দিকিকে আরও দাবি করেন, ‘আমার মক্কেল এখনও আক্রমণাত্মক হননি। কিন্তু পরিস্থিতি এখন আরও খারাপের দিকে যাচ্ছে। হৃতিক রোশন ভাবমূর্তির প্রচারণা চালানোর চেষ্টা করছেন। এ কারণে আমরা তার বিরুদ্ধে যতোটা সম্ভব কঠোর আইনি পদক্ষেপ নেবো। তিনি কীভাবে বললেন আমার মক্কেলেকে ব্যক্তিগতভাবে চেনেন না?

২০১৪ সালের শেষ দিকে ‘কুইন’ তুমুল ব্যবসাসফল হওয়ার পর হৃতিকের আইনজীবী দীপেশ মেহতা জানান, তার মক্কেল ইমেইল পাচ্ছেন, যেগুলো এক ছদ্মবেশী পাঠাচ্ছে। আমার মক্কেল সেটা কেনো করবে? তার আইনজীবীর হাস্যকর সব দাবির জন্য হৃতিক রোশন বুঝতে পারছেন না তাকে এর পরিণতি ভোগ করতে হবে।’

জানা গেছে, কঙ্গনার পক্ষ থেকে হৃতিক রোশনকে পাঠানো নোটিশে তাকে উত্তর দেওয়া ও ক্ষমা চাওয়ার জন্য সাতদিন সময় দেওয়া হয়েছে। কিন্তু ডুগ্গু (হৃতিকের ডাকনাম) কোনো উত্তরই দেননি।

তবে কঙ্গনা মনস্থির করেছেন, তিনি ছেড়ে কথা বলবেন না। রোশন পরিবারের সঙ্গে পেরে ওঠা সহজ নয় জানেন বলিউডের এই অভিনেত্রী, কিন্তু সত্য প্রতিষ্ঠার জন্য লড়াই করে যাওয়ার মানসিকতা আছে তার।