শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > ভারত সফরের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে সাইফ-আফিফ

ভারত সফরের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে সাইফ-আফিফ

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ভারতের অনুষ্ঠিত হবে বহুজাতি টুর্নামেন্ট। এই আসরে খেলতে আমন্ত্রণ পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। টুর্নামেন্টকে সামনে রেখে প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত সেই দলে রাখা হয়েছে ২৪ জন ক্রিকেটার।

প্রাথমিক দলটিতে রয়েছে অভিজ্ঞ তিন ক্রিকেটার। তারা হলেন- সাইফ হাসান, পিনাক ঘোষ এবং মোহাম্মদ হালিম। রয়েছেন বিস্ময় বালক আফিফ হোসেনও। এই দলে জায়গা পাওয়া ক্রিকেটারদের মধ্যে ১২ জন ব্যাটসম্যান, তিনজন উইকেটরক্ষক, চার স্পিনার ও ছয় পেসার।

টুর্নামেন্টকে সামনে রেখে নিজেদের আগেভাগেই ঝালিয়ে নেয়ার সুযোগ পাচ্ছে বাংলাদেশ দল। দীর্ঘ এক মাসের ক্যাম্প করবে প্রাথমিক দলে থাকা ক্রিকেটাররা। আজ রোববার (২১ মে) থেকে ক্যাম্প শুরু, চলবে ২৩ জুন পর্যন্ত।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল :
সাইফ হাসান, সজিব হাসান, পিনাক ঘোষ, নাঈম শেখ, মোহাম্মদ জালাল উদ্দীন, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, আমিনুল ইসলাম বিপ্লব, রায়হান রাফসান, শামিম হোসেন পাটোয়ারী, হাবিবুর রহমান মারুফ, মাহিদুল ইসলাম, শাকিল হোসেন, ভূঁইয়া অঙ্কন, মনির হোসেন, সাইদুল ইসলাম, নাঈম হাসান, মোহাম্মদ রাকিব, শাকাওয়াত হোসেন, কাজী অনিক ইসলাম, ইয়াসিন আরাফাত, মুকিদুল ইসলাম, আব্দুল হালিম, হাসান মাহমুদ ও রবিউল হক।