শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > ব্যস্ত সড়কে বেতার তরঙ্গে ক্রিকেট উন্মাদনা

ব্যস্ত সড়কে বেতার তরঙ্গে ক্রিকেট উন্মাদনা

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: সুদূর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশের লাল-সবুজ পতাকা গায়ে হাজারো দর্শক। মাঠে বসে টাইগারদের অনুপ্রেরণা দিচ্ছেন হাজারো বাঙালি। পিছিয়ে নেই সহস্র কিলোমিটার দূরের শহর ঢাকাও। কারো চোখ টিভি পর্দায়। আর যারা বাইরে আছেন তাদের ভরসা বেতার তরঙ্গে ভেসে আসা ক্রিকেট ধারাভাষ্য। ঢাকার ব্যস্ত রাস্তায় যানবাহনের চালক থেকে শুরু করে যাত্রীদের কানে কানে হেডফোন।

একটি ভালো বল, একটি উইকেট মানেই চিৎকার, বাহবা। প্রাণের আওয়াজ যেন পৌঁছে যাচ্ছে এমসিজিতে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল থেকে রাজধানীর ব্যস্ত সড়কে বাস, প্রাইভেট কার কিংম্বা রিকশার যাত্রীর কানেও হেডফোন। রুবেল সাকিবদের গর্জন দেশে বসে শুনেও যেন শান্তি সবার!

ফার্মগেট এলাকায় রিকশায় করে লাল-সবুজের পতাকা গায়ে এক তরুণ পথে যেতে যেতে শুনছেন বাংলাদেশ ম্যাচের ধারা বিবরণী। একই এলাকায় দায়িত্বরত পুলিশ মোবাইল ফোনের এন্টেনা উঁচিয়ে মনোযোগ খেলায়।

চলতি পথে প্রাইভেট কারে এফএম রেডিও চালু করে চালক শুনছেন, অফিসগামীদের কানও ধারাভাষ্যে। আর কেউ কেউ রাস্তার পাশে টেলিভিশন শো-রুমের সামনে দাঁড়িয়ে দেখছেন বাংলাদেশ দলের দুর্দান্ত পারফরম্যান্স।

সোহরাওয়ার্দী উদ্যানের পাশে ফুটপাতের দোকানদারটির কানেও হেডেফোন। একটি করে উইকেটের পতন হচ্ছে, আর বেতার তরঙ্গ উত্তেজনা বাড়িয়ে দিচ্ছে ক্রিকেটভক্ত পুরো বাংলাদেশকে।

টাইগারদের শুভকামনায় ভার্চুয়াল জগতও নেই পিছিয়ে। ফেসবুক-টুইটারসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে শুধুই শুভকামনা। কেউ কেউ গোটা পরিবারের জন্য লাল-সবুজের জার্সি গায়ে টিভি পর্দার সামনের মুহূর্তটি ক্যামরাবন্দি করে দিয়েছেন ফেসবুকে।

ভারত বধ করে বাংলাদেশ দল জিতবে- এমনটাই আশা সবার, টাইগার পাগল বাংলাদেশ।