শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ব্যবসায় সেবার চিন্তা থাকতে হবে

ব্যবসায় সেবার চিন্তা থাকতে হবে

শেয়ার করুন

ঢাকা: ব্যবসা করার আগে সেবার কথা চিন্তা করতে হবে। সবার সেবা করেই আমাদের সঠিকভাবে ব্যবসা পরিচালিত করতে হবে। মানুষের সেবায় আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সবার স্বার্থের দিকে সবার লক্ষ্য রাখতে হবে। রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসেসিয়েশনের(রিহ্যাব) সভাপতি নসরুল হামিদ বিপু এমপি এ কথা বলেছেন।

বৃহস্পতিবার আর্মি গলফ ক্লাবে রিহ্যাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কালো টাকা সাদা প্রসঙ্গে তিনি বলেন, আমার সফলতায় কালো টাকা সাদা হয়েছে। আমি সবার প্রচেষ্টায় সংবিধানের ১৯ এর ‘বি’ ধারা ফিরিয়ে এনেছি। অর্থাৎ অপ্রতিষ্ঠিত আয়কে প্রতিষ্ঠা পাওয়ার পথকে সুগম করেছি।

কালো টাকা সাদা করার ফলে ব্যবসায় যে মন্দাভাব ছিল তা উঠে গেছে। এ জন্য আমাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। অনেকের মন যোগাতে হয়েছে।

তিনি আরো বলেন, আমি বলেছিলাম কালো টাকা সাদা করলে ব্যবসায় মন্দাভাব কমবে তা-ই হয়েছে। অনেকে কালো টাকা সাদা করার পেছনে নানা যুক্তি দেখিয়েছে, তাদেরও নানাভাবে বোঝাতে হয়েছে।

এ ছাড়া তিনি বলেন, আমিও আপনাদের সবার সুযোগ-সুবিধা বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীর কাছে গিয়েছি। ঢাকা শহরে যেখানে গ্যাস সংযোগ নেই, সেখানে সংযোগের জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়েছি। প্রধানমন্ত্রী আমার কথা শুনেছেন। আমি এলাকা ভেদে জনগণের ২০ থেকে ১ লাখ টাকা খরচ কমিয়ে আনতে সক্ষম হয়েছি।

এ ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন রিহ্যাব সহ-সভাপতি লিয়াকত আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ছাড়াও রিহ্যাবের অন্যান্য সদস্যরা।