শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বেষ্টওয়ের বিশেষ অফার, প্লট বুকিং দিলেই থাকছে আকর্ষণীয় উপহার সামগ্রী

বেষ্টওয়ের বিশেষ অফার, প্লট বুকিং দিলেই থাকছে আকর্ষণীয় উপহার সামগ্রী

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ রিহ্যাব মেলা উপলক্ষে বেষ্টওয়ে ল্যান্ড প্রোপার্টিস এ থাকছে আকর্ষনীয় মূল্যছাড়। ফ্লট বুকিং দিলেই থাকছে আই.পি.এস. অথবা সোলার ওয়াটার হিটার একদম ফ্রি। স্টল নং ১২০।

মেলা উপলক্ষে বেষ্টওয়ে ল্যান্ড প্রোপার্টিস দিয়েছে দারুন অফার। সবুজ নীড়ের পথে বেষ্টওয়ে ইকো ভিলেজে প্রতি কাঠায় মুল্য রাখা হচ্ছে ২,২০,০০০(দুই লক্ষ বিশ হাজার) টাকা।

এছাড়াও পূর্বাচল সবুজ ঢাকায় প্রতি কাঠায় মুল্য রাখা হচ্ছে ২,৩০,০০০(দুই লক্ষ ত্রিশ হাজার)টাকা।

এদিকে বেষ্টওয়ে কমপ্লেক্সে আকর্ষনীয় মূল্যে ফ্লাট, দোকান ও অফিস স্পেস বিক্রি চলছে।

রাজউক অনুমোদিত সবুজের সাথে সামঞ্জস্য রেখে পরিবেশ বান্ধব সম্পূর্ণ নতুন আঙ্গিকে ঢাকাসহ দেশের গুরুত্বপূর্ণ সব স্থানে রয়েছে আকর্ষনীয় প্লট। এছাড়াও রাজধানীর নিকটে শীতলক্ষার তীরে গড়ে উঠছে সম্পূর্ণ পরিবেশ বান্ধব পূর্বাচল বেস্টওয়ে সিটি।

বেষ্টওয়ে ল্যান্ড প্রপার্টিস তাদের সেবার মান অক্ষুন্ন রাখার জন্য একাধিকবার পুরস্কার পেয়েছে। তারা সবসময় গ্রাহকরদের সুবিধার দিকে প্রাধান্য দিয়ে থাকে। এছাড়াও সবসময়ই দিয়ে থাকে বিভিন্ন মৌসুমি অফার।

মেলা তৃতীয় দিনেও বেষ্টওয়ের ১২০ নং স্টলে দর্শনার্থীদের ভিড় দেখা গেছে।

রিহ্যাব সদস্যদের ১৪১টিসহ মেলায় মোট স্টল রয়েছে ১৫৫টি। এছাড়া ভবন নির্মাণ সামগ্রীর অংশগ্রহণকারী ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান থাকবে ১৪টি, কোস্পন্সর থাকছে ১১টি প্রতিষ্ঠান।

মেলায় প্রবেশের টিকেট মূল্য সিঙ্গেল ৫০ টাকা এবং মাল্টিপল টিকেটের মূল্য ১শ টাকা ধরা হয়েছে। টিকেট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ সমাজের কল্যাণে ব্যয় করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

প্রতিদিন সকাল ১১টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত মেলা ক্রেতা ও দর্শনার্থীদের জন্য খোলা থাকবে।মেলা চলবে ২৫ মার্চ পর্যন্ত। বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম