শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > বুমরাহর প্রশংসায় সেহওয়াগ

বুমরাহর প্রশংসায় সেহওয়াগ

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
মেলবোর্নে বক্সিং ডে টেস্টে দুরন্ত বোলিংয়ের জন্য জাসপ্রিত বুমরাহর প্রশংসায় ক্রিকেটমহল। তালিকায় আছেন সাবেক ক্রিকেটার বীরেন্দর সেহওয়াগও। তিনি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অভিনন্দন জানিয়েছেন ডান-হাতি পেসারকে। সেহওয়াগ ছন্দ করে টুইট করেছেন, ‘অস্ট্রেলিয়া কে লিয়ে পেইন (ব্যথা)। বুমরাহ দিস ইয়ার্স বিগেস্ট গেইন (লাভ)।

তিনি আরও লেখেন, ‘অস্ট্রেলিয়াকে ১৫১ রানে শেষ করা ভারতের দুর্দান্ত প্রচেষ্টার প্রতিফলন। আবহাওয়া যেন ঠিকঠাক থাকে, এটাই প্রার্থনা। যে দুরন্ত ক্রিকেট খেলছে ভারত, তার জন্য মেলবোর্ন টেস্ট জেতার প্রার্থনা করছি।’

মেলবোর্নে বর্ণবাদের শিকার ভারতীয় দর্শকরা! মেলবোর্নে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চলছে বক্সিং ডে’র টেস্ট। তৃতীয়দিন শেষে জমে উঠেছে সিরিজে তৃতীয় টেস্টটি। জাসপ্রিত বুমরাহর আগুন ঝরা বোলিংয়ে অস্ট্রেলিয়াকে ১৫১ রানে অলআউট করে ভারত। ফলে ফলো-অনে পড়ে স্বাগতিকরা।

তবে অসিদের ফলো-অন না করিয়ে ব্যাট করতে নামে কোহলির দল। কিন্তু প্যাট কামিন্সের তোপের মুখে ৫৪ রানে পাঁচ উইকেট হারিয়ে দিন শেষ করেছে তারা। মাঠে যখন দু’পক্ষের এমন তুমুল লড়াই গ্যালারিতে তখন কলংকেরই জন্ম দিল অস্ট্রেলিয়ার কিছু দর্শক। ভারতীয় দর্শকদের অভিযোগ, মেলবোর্নে তারা অস্ট্রেলিয়ার সমর্থকদের বর্ণবাদী আচরণের শিকার হচ্ছেন।

এমনকি বাদ যাচ্ছেন না ভারতীয় ক্রিকেটাররাও। ক্রিকইনফো জানিয়েছে, বর্ণবাদের আচরণ নিয়ে বেশ কয়েকটি অভিযোগ জমা পড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ায় (সিএ)। তারা একটি ভিডিও প্রকাশ করেছে, যেখানে দেখা যায় একদল দর্শক ‘তোমার ভিসা দেখাও’ বলে স্লোগান দিচ্ছে।