মঙ্গলবার , ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ , ২রা আশ্বিন, ১৪৩১ , ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিয়ে নিয়ে মুখ খুললেন করণ জোহর

বিয়ে নিয়ে মুখ খুললেন করণ জোহর

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
ঢাকা: করণ জোহরের বিয়ে নিয়ে জল্পন কল্পনা কম হয়নি। ৪২ বছর বয়স হতে চললো, তবুও নেই বিয়ের তাড়া। নেই পছন্দের কোন পাত্রী। এমনকি নারীকেন্দ্রিক গুজব গুঞ্জনেও অনুপস্থিত তার নাম। এসব কারনেই কেউ কেউ ‘সমকামী’ বলে ধওে নেন তাকে। এতোকিছুর পরেও মুখে কুলুপ এঁটে ছিলেন তিনি। অবশেষে বিয়ে নিয়ে মুখ খুলেছেন সিনেমা ইন্ডাস্ট্রির ক্ষমতাধর এই ব্যক্তি।

উপযুক্ত পাত্রী পাচ্ছেন না বলেই বিয়েটা করা হচ্ছে না তার। তার স্বপ্নকন্যার মধ্যে যে সমস্ত গুনাবলী থাকতে হবে, তেমন কাউকে চোখে বাঁধেনি। বর্তমানে বিশ্বসেরা সুন্দরীদের মিলনমেলা বলিউড, গুন বিচারেও তার ছাড়িয়ে যান একে অন্যকে। সকলেই কোন না কোনভাবে করণকে খুশি করতে উদগ্রীব। সুপারস্টার কিংবা নবাগতা- সকলের সঙ্গেই সদ্ভাব রেখে চলেন করণ। এদের মধ্যে কেউই মন জয় করতে পারেননি এই কুমার পুরুষের?

পেরেছেন। মুনি ঋষির ধ্যানও ভঙ্গ হয়েছে তন্বী রমনীর কারনে। আর করণ জোহরের মন কেড়েছিলেন কাপুর নন্দিনী কারিনা। তিনিই হতে পারতেন জোহর সম্রাজ্যের রানী। এমন কথাই সাম্প্রতিক এক খোলামেলা সাক্ষাৎকারে বলেছেন করণ। সেই ১৭ বছর বয়সে করিনাকে প্রথম দেখেই ছবিতে কাস্ট করেছিলেন করণ।

তার এই স্বীকারোক্তিতে কারিনার কি অভিমত? তিনি তো এখন পতৌদির নবাব সাঈফ আলি খানের বেগম! করণের মন্তব্যের প্রতিক্রিয়ায় হাসতে শুরু করেন কারিনা কাপুর খান। কারন করণের মাধ্যমেই শুরু হয়েছিল সাঈফিনার প্রেম। সম্প্রতি করণ ও কারিনা এক ম্যাগাজিনের কভার শ্যুট করলেন একসঙ্গে৷ অনেকদিন পর একসঙ্গে আড্ডা দিলেন৷ আর সেখানেই করণ করে ফেললেন এই সৎ স্বীকারোক্তি৷

করিনাকে স্ত্রী হিসাবে পাওয়া হল না তার। তবে নিজের স্ত্রী যেন করিনার মতোই হন, এমনটাই চাইছেন করণ জোহর। অভিনেত্রী হিসেবে ঐশ্বরিয়া রাইয়ের পরেই কারিনার অবস্থান, এমনটাই মানেন মিস্টার জোহর। ‘কারিনা একজন জন্মগত অভিনেত্রী। অভিনয়ের সকল গুনাবলী এবং গ্ল্যামারের এমন মিশেল সত্যিই দুর্লভ। শাশুড়ি শর্মিলা ঠাকুরের মতো করিনাও যেভাবে বিয়ের পরেও ক্যারিয়ারের প্রতি ফোকাস ধরে রেখেছে- তাতে আমি সত্যিই খুব খুশি। অভিনেত্রী হিসেবে তো বটেই, ব্যক্তি করিনার জন্যেও আমার জীবনে অনেক বড় জায়গা।’- কারিনার উচ্ছসিত প্রসংশা করতে গিয়ে বলেন করণ।

বলিউডের প্রাণ পুরষ বললে যে ক’জনের নাম আসবে তালিকায়- তার মধ্যে অন্যতম করণ জোহর। বিখ্যাত প্রযোজক যশ জোহরের ছেলে এবং ধর্ম প্রোডাকশনের বর্তমান কর্ণধার করণ নিজেও একজন পরিচালক। সেই সঙ্গে একাধারে অভিনেতা, চিত্রনাট্যকার, কস্টিউম ডিজাইনার, টেলিভিশন এবং অ্যাওয়ার্ড শো সঞ্চালক। এমন বহুমুখী মানুষের জন্য শাহরুখ, কাজল, রানী থেকে শুরু করে কাছের সকল মানুষই হন্যে হয়ে খুঁজছেন যোগ্য পাত্রী। দেখা যাক, কবে বেজে ওঠে বলিউডের বহুল আকাঙ্খিত এই বিয়ের সানাই।