মঙ্গলবার , ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ , ২রা আশ্বিন, ১৪৩১ , ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিশ্বকাপে সুযোগ মিলছে না তেভেজের!

বিশ্বকাপে সুযোগ মিলছে না তেভেজের!

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ এবারের মৌসুমের শুরুতে জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন আর্জেন্টাইন ফুটবল তারকা কার্লোস তেভেজ। এখন পর্যন্ত ইতালিয়ান লিগের ২৫টি ম্যাচে মাঠে নেমে করেছেন ১৫টি গোল। তাঁর দল জুভেন্টাসও আছে পয়েন্ট তালিকার শীর্ষে। বিশ্বকাপের আগের মৌসুমে এ রকম পারফরম্যান্স দেখাতে পারলে সবারই আশা থাকে বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার। কিন্তু কোচের সঙ্গে পুরোনো বিবাদের কারণে বিশ্বকাপে খেলার স্বপ্ন পূরণ হচ্ছে না এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের।

তেভেজকে নিয়ে কোনো আলোচনা করবেন না বলেই জানিয়েছেন আর্জেন্টিনার কোচ আলেসান্দ্রো সাবেলা। তিনি বলেন, ‘এখনকার খেলোয়াড়দের ওপরে আমার আস্থা আছে। স্ট্রাইকারদের ওপরেও আমার আস্থা আছে। তারা সবাই আর্জেন্টিনা ফুটবলের তারকা। আর যারা এখানে নেই তাদের নিয়ে আমি কোনো কথা বলব না।’

রোমানিয়ার বিপক্ষে প্রীতিম্যাচে পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নেমেছিল আর্জেন্টিনা। তার পরও তাদের মাঠ ছাড়তে হয়েছে গোলশূন্য ড্র নিয়ে। কাঙ্ক্ষিত লক্ষ্যে একবারও বল পাঠাতে পারেননি এসময়ের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসি, সার্জিও অ্যাগুয়েরো, গঞ্জালো হিগুয়েইনরা। হতাশাজনক এই পারফরম্যান্স আবারও মনে করিয়ে দিয়েছে কার্লোস তেভেজের অনুপস্থিতির কথা।

কিন্তু কোচ সাবেলার অনড় অবস্থানের কারণে তৃতীয়বারের মতো বিশ্বকাপ খেলার সুযোগ হয়তো মিলবে না তেভেজের।