বুধবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ , ৩রা আশ্বিন, ১৪৩১ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিরাটের জন্য অর্ধনগ্ন হয়ে নাচলেন পাক পুনম!

বিরাটের জন্য অর্ধনগ্ন হয়ে নাচলেন পাক পুনম!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ঢাকা: আফ্রিদি নাকি ছিলেন তার প্রাক্তন স্বপ্নপুরুষ। আর দুদিন যেতে না যেতেই আফ্রিদি আউট, তার এখনকার স্বপ্নপুরুষ বিরাট কোহলি। আফ্রিদির প্রতি প্রেম বোঝাতে তিনি সম্পূর্ণ নগ্ন হওয়ার বাসনা প্রকাশ করেছিলেন। বিরাটের জন্যও প্রেম নেহাত কম নয় এই পাক মডেল কান্দিল বালোচের।

প্রেম এতটাই যে, বিরাটের জন্য অর্ধনগ্ন হয়ে নাচলেন তিনি। নাচলেন এবং সেই ভিডিও পোস্টও করলেন ইউটিউবে। কান্দিলের ছোড়া বোমা কি কখনও নিষ্ক্রিয় থাকতে পারে! মুহূর্তেই বিস্ফোরণ ঘটিয়েছে নেট দুনিয়ায়।

পাক পুনম পাণ্ডে খ্যাত এই মডেলের পোস্ট করা এই ভিডিওই এখন ভাইরাল। গত ১৯ তারিখ ভারত-পাক ম্যাচের আগে পর্যন্ত আফ্রিদি ছিলেন এই পাক মডেলের প্রেম। পাকিস্তান ম্যাচ জিতলে আফ্রিদির জন্য তিনি নগ্ন হয়ে নাচবেন বলেছিলেন। আর ম্যাচ হারলে আগামী ১ বছর নাকি শুধুমাত্র বোরখা পরেই কাটাবেন।

কিন্তু মনে এত প্রেম নিয়ে কি আর বোরখা পরা যায়! পাকিস্তান ম্যাচ হারল ঠিকই। তবে বিরাটের খেলা তাকে আবার নতুন করে প্রেমে পড়তে বাধ্য করল। আফ্রিদিকে ছেড়ে বিরাটে মন মজে কান্দিলের।

টুইটারে বিরাটকে নিয়ে স্ট্যাটাস লেখেন, ‘বিরাট বেবি, অনুশকা শর্মাই কেন?ৃফিলিং ইন লভ।’ কান্দিলের এই ঘনঘন ভোলবদল দেখে অবশ্য ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়ে গেছে, সবটাই আসলে কান্দিলের পাবলিসিটি স্টান্ট! তার কাজকর্ম দেখে বলাই বাহুল্য ইনিও বোধহয় আরও এক পুনম পাণ্ডে। তবে পাকিস্তানের। সূত্র: আনন্দবাজার