শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিপিএলের পৃষ্ঠপোষক নিটল টাটা

বিপিএলের পৃষ্ঠপোষক নিটল টাটা

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ কোন পৃষ্ঠপোষক ছাড়াই শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগ। তবে লিগের প্রথম লেগের শেষ প্রান্তে এসে টাইটেল স্পনসর খুঁজে পেয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)। সোমবার বাফুফের কনফারেন্স ভবনে প্রিমিয়ার লিগের স্পনসরসহ এক বছরের জন্য চুক্তিতে আবদ্ধ হয়েছে বাফুফে ও নিটল টাটা।

২০০১ থেকে ২০০৪ পর্যন্ত ফুটবল লিগের স্পনসর ছিল নিটল টাটা। ১০ বছর পর আবারও ফুটবলের সঙ্গে যুক্ত হলো তারা। কৌশলগত কারণে টাকার অঙ্কটা জানানো হল না সংবাদ সম্মেলনে। তবে ফেডারেশনের এক কর্মকর্তা জানান ৭০ লাখ টাকার স্পনসরের সঙ্গে নানা পুরস্কার দেবে নিটল টাটা। লিগের চ্যাম্পিয়ন দল পাবে একটি টিএস পিকআপ গাড়ি। সেরা খেলোয়াড়দের জন্য থাছে ৩টি হিরো-নিটোল ব্র্যান্ডের মোটর সাইকেল।

এছাড়াও দর্শকদের মাঠে টানতে শেষ বারটি ম্যাচে প্রতিটি গ্যালারিতে একটি করে টেলিভিশন লটারির মাধ্যমে দেয়া হবে। প্রিমিয়ার লিগের কো স্পনসর হিসেবে রয়েছে ওয়ালটন, অ্যাম্বার গ্রুপ, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স ও ইস্টার্ন ব্যাংক।

সংবাদ সম্মেলনে নিটল-নিলয় মোটর লিমিটেডের সভাপতি মাতলুব আহমেদ বলেন, ‘বাংলাদেশের মানুষ খেলা ভালোবাসে। ফুটবল এখনও মানুষের মনে আছে। এক দেড় ঘন্টায় উত্তেজনাপূর্ণ একটা বিকেল উপহার দিতে পারে ফুটবল। তবে বাংলাদেশের ফুটবলের জাগরণটা প্রত্যাশিত উচ্চতায় যাচ্ছে না।’ এছাড়া সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুস সালাম মুর্শেদী, সহ সভাপতি তাবিথ আউয়াল, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগসহ আরও অনেকে।