শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > ‘বিদ্যালয়ের এই ভবন তো পূর্ববর্তী সরকারের আমলেও হতে পারতো’

‘বিদ্যালয়ের এই ভবন তো পূর্ববর্তী সরকারের আমলেও হতে পারতো’

শেয়ার করুন

দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বীরগঞ্জের প্রত্যন্ত অঞ্চল কালীমেলা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের এই যে ভবন, এটি তো পূর্ববর্তী বিভিন্ন সরকারের সময়েই হতে পারতো, কিন্তু হয়নি। কেননা, তারা নিজেদের আখের গোছাতে ক্ষমতায় ছিল। আর আওয়ামী লীগ তথা বর্তমান সরকার জনগনের কথা চিন্তা করে, দেশের আগামী প্রজন্মের কথা চিন্তা করে বলে এখন উন্নয়ন হচ্ছে। আমি যতদিন এ এলাকার মানুষের ভালোবাসায় সংসদ সদস্য হিসেবে থাকবো, ততদিন এলাকার উন্নয়ন করাই আমার ধ্যান-জ্ঞান হিসেবে কাজ করে যাবো।

বুধবার বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে কালীমেলা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কালীমেলা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. গুলজার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, কালীমেলা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক টলিন চন্দ্র রায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, পলাশবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইব্রাহীম শাহ প্রমুখ।

পরে পলাশবাড়ী ইউনিয়নে চাপাপাড়া গ্রামে ৪২টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন এবং চাপাপাড়া হরিমন্দি ও দূর্গা মন্ডপ এর ভিত্তি প্রস্থর উদ্বোধন।