শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিজিবি সদস্য মিজানুরের প্রথম জানাজা সম্পন্ন

বিজিবি সদস্য মিজানুরের প্রথম জানাজা সম্পন্ন

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি ॥ বান্দারবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মায়ানমারের সীমান্ত রক্ষী বাহিনী বিজিপির গুলিতে নিহত ৩১ বিজিবি ব্যাটালিয়নের নায়েক সুবেদার মিজানুর রহমানের নামাজে প্রথম জানাজা সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ৯টা ৮ মিনিটে বিজির নাইক্ষংছড়ি ক্যাম্পে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন দক্ষিণ-পূর্বাঞ্চল বিজিবির আঞ্চলিক কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহম্মেদ আলী ও ব্যাটালিয়নের শীর্ষ পদের কর্মকর্তা ও তার সহকর্মীরা।

এরপর নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি ব্যাটালিয়নে তার নামাজে জানাজা শেষে সকাল ১০টায় হেলিকপ্টারে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনায় ছয়ঘড়িয়া মাঠে মিজানুর রহমানের মরদেহ আনা হবে।

এরপর সেখান থেকে স্বশস্ত্র বাহিনীর গাড়িতে করে তার মরদেহ গ্রামের বাড়ি ভেলানগরে নিয়ে যাওয়া হবে।

বুধবার দুপুরে বান্দারবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে মায়ানমার সীমান্তরক্ষী বাহিনী বিজিপির গুলিতে বিজিবি নায়েক সুবেদার মিজানুর রহমান মোল্লা (৪৩) মারা যান। এরপর তার মরদেহ নিয়ে যায় মায়ানমার বিজিপি।

চারদিন বোঝাপড়া ও বন্দুক যুদ্ধ শেষে শনিবার সন্ধ্যায় নিহতের মরদেহ হস্তান্তর করে বিজিপি। এরপর রোববার সকালে তাকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়িতে আনা হয়।

এদিকে সোমবার সকাল ১০টায় মিজানুরের দ্বিতীয় জানাজা হওয়ার কথা থাকলেও বেলা ১২টায় অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।