শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিজনেস প্রসেস অটোমেশন সফটওয়্যার নিয়ে এলো প্যানাসিয়া

বিজনেস প্রসেস অটোমেশন সফটওয়্যার নিয়ে এলো প্যানাসিয়া

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ব্যবসা সেক্টরের জন্য সুখবর । আইসিটি সল্যুশন কনসালট্যান্ট প্যানাসিয়া সিস্টেম লিমিটেড নিয়ে এলো কাউড ভিত্তিক বেশকিছু বিজনেস প্রসেস অটোমেশন সফটওয়্যার। এসব সফটওয়্যার ব্যবসা বাণিজ্যের অটোমেশন প্রক্রিয়ায় ব্যবহৃত হবে।

বুধবার রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলের গ্রান্ড বলরুমে এই পণ্যগুলির উদ্বোধন করা হয়। পি-লিংক এক্সপেরিয়েন্স নামে এসব বাজারজাত করা হবে।

এই সফটওয়্যার ও অ্যাপ্লিকেশন স্যুটগুলি ব্যবসায়িক প্রক্রিয়াকে আরো সহজতর ভাবে সম্পাদন করতে সাহায্য করবে। এগুলি মূলত এইচআর, ইনভেন্টরি, সিআরএম, প্রকিউরমেন্ট ও অ্যাকাউন্টিং এর কাজে ব্যবহৃত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইসিটি সচিব নজরুল ইসলাম খান ও প্যানাসিয়া সিস্টেম লিমিটেডের সিইও রেদওয়ানুল আনসারী।

প্যানাসিয়া সিস্টেম লিমিটেডের সিইও রেদওয়ানুল আনসারী বলেন, “আজকের বিশ্বে ব্যবসায় পরিচালনার েেত্র প্রাথমিক ও মাঝারি জটিলতা নিরসনে এই সফটওয়্যারগুলি কাজ করবে। এতে করে গুরুত্বপূর্ন ব্যবসায়িক সিদ্ধান্ত গ্রহন আরো সহজ হবে। সারা বিশ্বে ব্যবহৃত উন্নত প্রযুক্তিগুলি আমাদের দেশে পরিচিত করাই আমাদের উদ্দেশ্য।”

রেদওয়ানুল আনসারী বলেন, প্যানাসিয়া সিস্টেম লিঃ এর এই অটোমেশন ভিত্তিক সফটওয়্যার গুলি দেশের আইটি মার্কেটগুলিতে পাওয়া যাবে। আমরা আশা করি আইটি সেক্টরে একটি জনপ্রিয় কোম্পানী হিসেবে প্যানাসিয়া সিস্টেম নিজেদের অবস্থান সুদৃঢ় করবে।

রেদওয়ানুল আনসারী জানান, প্যানাসিয়া সিস্টেমস বাংলাদেশে বাণিজ্যিক কাউড সেবা চালুর পাশাপাশি অন্যান্য তথ্য প্রযুক্তিগত সেবাও দিয়ে আসছে, যা বিভিন্ন প্রতিষ্ঠানকে উন্নত ও দ করে তুলতে সম।