শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিকিনি পরার অযোগ্য যারা

বিকিনি পরার অযোগ্য যারা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ বলিউডের প্রায় সব অভিনেত্রীই জিরো সাইজ থাকার প্রচেষ্টা চালান। তবে ব্যতিক্রমও আছেন অনেকে, যারা অভিনয়টা দারুণ করলেও ফিগারের জন্য সমালোচনার মুখে পড়েন। তেমনই কয়েজন অভিনেত্রীদের তালিকা তুলে ধরা হলো ওজন কমানোর আগে যাদের বিকিনি পরা উচিত হবে না।

বিদ্যা বালান: বিদ্যা বালান ‘ডার্টি পিকচার’ ও ‘কাহানি’ ছবিতে নিজের সাহসী অভিনয় দিয়ে দর্শকদের তাক লাগিয়েছেন। বাড়তি ওজন ও আনফিট হওয়ার কারণে প্রায়ই তাকে সমালোচিত হতে হয়। তাই বিকিনি থেকে তার দূরে থাকা উচিত। ছোটখাটো পোশাক বাদ দিয়ে বেশিরভাগ সময়ে তিনি শাড়িই পরেন। বিকিনি নিয়ে তার এক্সপেরিম্যান্ট করা মোটেও ঠিক হবে না।

সোনাক্ষী সিনহা: বাড়তি মেদের জন্য বারবার সমালোচিত হতে হয়েছে তাকে। একই কারণে খবরের শিরোনামও হয়েছেন তিনি। ‘দাবাং’ খান সালমানের পর আর কেউই তাকে আরো বেশি ফিট করার সাহস দেখাননি। তার চেহারায় সাধারণত্ব ও ভারতীয়দের যে স্বাভাবিক সৌন্দর্য তা সহজেই ধরা পড়ে। অনেক অভিনেতা তাকে সম্পূর্ণ বললেও বিকিনি থেকে তার মাইল দূরুত্ব বজায় রাখা উচিত।

কাজল: পোশাক সচেতনতা নিয়ে তাকে বারবার সমালোচিত হতে হয়েছে। কিন্তু সমালোচনায় কান দেননি। নিজের নিজস্বতা নিয়েই তার দীর্ঘ পথচলা। এখনো বিকিনি দৃশ্যে অভিনয় করা থেকে দূরে থেকেছেন। সারা জীবন তার এটা থেকে দূরেই থাকা উচিত।

রানী মুখার্জী: ভিন্নধর্মী চরিত্রে কাজ করে অভিনয় দক্ষতা প্রমাণের মাধ্যমে জনপ্রিয়তা কুড়িয়েছেন রানী মুখার্জী। ‘তালাশ’ ও ‘নো ওয়ান কিল্ড জেসিকা’ ছবি দুটিতে সম্পূর্ণ গ্ল্যামারবিহীন চরিত্রে কাজ করেছেন। ব্যবসাসফল ‘দিল বোলে হাড়িপ্পা!’ ছবিতে নিজেকে উপস্থাপন করেছেন যৌনাবেদনময়ী হিসেবে। আবার ‘কাভি আলভিদা না কেহনা’ ছবিতে তার চরিত্রটি অনেক বেশি গ্ল্যামারাস। উভয়ধর্মী ছবিতে তার সাফল্য উল্লেখ করা মতো। কিন্তু বিকিনি’র দৃশ্যের জন্য তিনি ফিট নন।

হুমা কোরেশি: ‘গ্যাং অব ওয়াসিপুর’ ছবিতে সবাইকে তাক লাগিয়েছেন হুমা। তবে একই সঙ্গে তার বাড়তি ওজনের কারণে সমালোচকরা দুয়োধ্বনি তুলেছেন। যখন অন্য অভিনেত্রীরা সাইজ জিরো হওয়া চেষ্টা করছেন তখনো হুমা ভাবলেশহীন। হুমার এই নিজস্বতার মধ্যেই তার সৌন্দর্য। তবে বাড়তি মেয়াদ ঝেড়ে ফেলার আগে তারও বিকিনি পরা উচিত হবে না। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।