রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > বিওজেএর কেন্দ্রীয় কমিটিতে যোগ দিলেন মেজর হামিম

বিওজেএর কেন্দ্রীয় কমিটিতে যোগ দিলেন মেজর হামিম

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ বিশিষ্ট আলোকচিত্রি, ফ্রেম বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কমের ফটো এডিটর মেজর হামিম চৌধুরী (অবঃ) আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিওজে) এর কেন্দ্রীয় কমিটিতে যোগ দিয়েছেন।

শুক্রবার রাজধানীর নিকুঞ্জে বেঙ্গলিনিউজের কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন।
যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিওজে) এর সভাপতি জাহিদ ইকবাল। শুক্রবার রাজধানীর নিকুঞ্জ-১ এর বেঙ্গলিনিউজের কর্পোরেট অ্যাফেয়ার্স অফিস ভবনে হামিম চৌধুরীর (হানডালা হামিম) কর্মময় জীবনের উপর আলোচনায় এসব কথা বলেন।

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনে যোগ দিলেন মেজর হামিম চৌধুরী (অব:)। তিনি বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কমের ফটো এডিটর ও ফ্রেম বাংলাদেশ ফটোগ্রাফি আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।
অনলাইন সাংবাদিক নেতৃবৃন্দ ফুল দিয়ে হামিম চৌধুরীকে বরণ করেন নেন। তার মতো উদ্যমী ফটো আন্দোলনের একজন নেতার অবদানে বাংলাদেশের অনলাইন জগত আরও সমৃদ্ধ হবে বলে আশা প্রকাশ করেন। বিভিন্ন অনল্ইান মিডিয়ার সাংবাদিক ও ফ্রেমার্সরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদ ইকবালের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভাইস প্রেসিডেন্ট তারেকুজ্জামান খান, পি আর প্লাসিড, জয়েন্ট সেক্রটারী মনির হোসেন জীবন, অর্গানাইজিং সেক্রেটারী ( কান্ট্রি) ইব্রাহীম সরকার, অর্গানাইজিং সেক্রটারী ( ইন্টারন্যাশনাল) ইসমাইল সিরাজী, ত্রাণ বিষয়ক সম্পাদক খলিল উদ্দিন ফরিদ, কমিউনিকেশ সেক্রেটারী আরাফাত মাহমুদ। অনুষ্টান পরিচালনা করেন বিওজেএর সেক্রেটারী জেনারেল রিবেল মনোয়ার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কমের অ্যাডভাইজার এডিটর শরীফ তালুকদার। বক্তব্য রাখের ফ্রেমার্স ইকবাল কবির ও দীপন মিত্র।
যোগদান অনুষ্ঠানে মেজর হামিম চৌধুরী অনুভূতি প্রকাশের সময় বলেন, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অনলাইন সাংবাদিকদের প্রথম সংগঠন হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আমি বিওজে এর সেন্ট্রাল কমিটিতে যোগদিতে পেরে আমি আনন্দিত। আমি আশা প্রকাশ করবো বিওজে আগামীতে সাংবাদিকদের মাঝে আরও জনপ্রিয়তার স্থান পাবে।আমি বিওজের সঙ্গেই আছি ও আগামীতে থাকবো।