শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > বিএনপি নির্বাচনের নামে দন্ডিত খালেদার মুক্তির দরকষাকষি করছে : তথ্যমন্ত্রী

বিএনপি নির্বাচনের নামে দন্ডিত খালেদার মুক্তির দরকষাকষি করছে : তথ্যমন্ত্রী

শেয়ার করুন

পলাশ প্রতিনিধি ॥
নরসিংদী: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নির্বাচনের নাম করে দন্ডিত খালেদা জিয়ার মুক্তির দরকষাকষি করছে। কোন অপরাধির মুক্তির জন্য কোন সালিশি বৈঠকে শেখ হাসিনার সরকার বসবে না। কোন অপরাধির মুক্তির পূর্বশর্ত নিয়ে কোন দরকষাকষিতে সরকার সাড়া দিবে না।
আজ মঙ্গলবার বিকেলে ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন সেতু টোল ষ্টেশন সংলগ্ন মাঠে পলাশ উপজেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।
এসময় মন্ত্রী আরো বলেন, বিএনপি খালেদার মুক্তির দাবি বলে বলে নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। আগামী জানুয়ারির মধ্যে নির্বাচন না হলে দেশে অরাজকতার সৃষ্টি হবে। তারা সময় নষ্ট করতে চায়। তাই বিএনপিকে বলবো, অবাস্তব দাবি না জানিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হন। তিনি ড. কামাল হোসেন ও বি. চৌধুরীকে উদ্দ্যেশ্য করে বলেন, যারা নাকি দুর্নীতি থেকে ১ হাজার মাইল দূরে থাকে তারা আজ হঠাৎ করে রেজিষ্ট্রাট দুর্নীতিবাজ খালেদা, তারেকের পক্ষ নিয়ে বিএনপির ঘরে ঢুকেছে। রাজকার আর বিএনপির সাথে সংসার করার জন্য ড.কামাল হোসেন যে প্রকল্প হাতে নিয়েছে আমরা সে প্রকল্প সফল হতে দিব না। ড. কামাল হোসেন ও বি.চৌধুরী রাজনীতিতে যে ঐতিহাসিক ডিগবাজি দিয়েছে তা শুধু দন্ডিত খালেদাকে মুক্ত করার জন্য।
পলাশ উপজেলা জাসদের সভাপতি মোবারক আলীর সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নরসিংদী জেলা জাসদের সভাপতি জায়েদুল কবির। এ সময় আরও বক্তব্য রাখেন জাসদের স্থায়ী কমিটির সদস্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, শওকত রায়হান, ও ওবায়দুর রহমান চুন্ন প্রমুখ।